বাংলাদেশ দলের টিম স্পন্সর হল দারাজ

বাংলাদেশ দলের টিম স্পন্সর হল দারাজ

বাংলাদেশের অন্যতম সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পৃষ্ঠপোষক হয়েছে। লম্বা সময়ের জন্য সাকিব-সালমাদের জার্সিতে থাকবে দারাজের লোগো। এছাড়া দারাজের সিস্টার কনসার্ন হাংরিনাকি হয়েছে কিট পার্টনার।

৭ এপ্রিল, ২০২১ থেকে ৩০ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চুক্তি হয়েছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) ও দারাজের মধ্যে। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এটি নিশ্চিত করেছে বিসিবি।

এই সময়ের মধ্যে শুধু সাকিব-তামিমদের জার্সিতে নয়, বাংলাদেশ জাতীয় নারী দল, বাংলাদেশ ‘এ’ দল ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জার্সিতে থাকবে দারাজের লোগো।

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে টাইগারদের টিম স্পন্সর হিসাবে ছিল আরেক ই কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি, কিট স্পন্সর ছিল ইফুড। সেযাত্রাতেই বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন লম্বা সময়ের জন্য স্পন্সর খুজছেন তারা।

দারাজের সঙ্গে দুই বছরের বেশি সময়ের চুক্তি হবার পর নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘বিসিবি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এক সংস্থার সঙ্গে জুটি গড়তে পেরে উচ্ছ্বসিত। আমি দারাজকে ধন্যবাদ দিতে চাই বাংলাদেশ ক্রিকেটের জন্য এগিয়ে এসে এটার সাথে যুক্ত হবার জন্য। আমি নিশ্চিত এটা শক্ত এক বন্ধন হবে যেহেতু আমাদের একই লক্ষ্য- বাংলাদেশ ক্রিকেটের সাফল্য।’

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘এটা আমাদের জন্য একটা শুভ মুহূর্ত, কারণ দেশের জন্য কিছু করার সুযোগ পাওয়াটা দারুণ প্রশান্তি দেয়। জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক হয়ে আমরা খেলার সাথে জড়িত আবেগ ও গৌরবের অংশ হলাম। আমরা অনাগত বছরগুলোতে অনেক সাফল্য উদযাপন করতে মুখিয়ে আছি।

৯৭ প্রতিবেদক

Read Previous

ধোনির বিপক্ষেই তার কাছ থেকে পাওয়া শিক্ষা কাজে লাগাবেন পান্ট

Read Next

রেকর্ড গড়া ইনিংস খেলে র‍্যাংকিংয়ে ফখরের উন্নতি

Total
25
Share