দলে কোন সমস্যা থাকলে সেটা ঠিক করার চেষ্টা করবেন সুজন

সাকিব-মাশরাফির মন্তব্য, বেশি গুরুত্ব না দিতে বলছেন স্যজন

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের ভরাডুবির পর নানা ইস্যুতে উঠছে প্রশ্ন। দলের হতাশাজনক পারফরম্যান্সের পেছনে কেউ কেউ দলের ভেতরে বিভক্তির গন্ধও খুঁজে পাচ্ছে। তবে স্পষ্ট কোন প্রমাণ নেই, টিম ম্যানেজমেন্টও জানাচ্ছে এমন কিছুর অস্তিত্ব খুঁজে পায়নি তারা। শ্রীলঙ্কা সফরে টিম লিডার হিসেবে যাচ্ছেন বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজন। তিনি জানালেন দলে কোন সমস্যা থেকে থাকলেও সেটা শেষ করার চেষ্টা করবেন।

বোর্ডের নতুন নিয়মানুসারে যেকোন সফরেই দলের সাথে যুক্ত থাকবে একজন করে বোর্ড পরিচালক। যিনি পুরো দলের দেখভাল করবে, পর্যবেক্ষণে রাখবেন। নিউজিল্যান্ড সফরে মিডিয়া কমিটির চেয়ারম্যান ও পরিচালক জালাল ইউনুস এই দায়িত্ব পালন করলেও শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন।

১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের। সফরে দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। দুইটি ম্যাচই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। জাতীয় দলের ম্যানেজার সহ নানা ভূমিকায় দলের সাথে একটা সময় নিয়মিতই যুক্ত থাকতেন খালেদ মাহমুদ সুজন। কোচ রাসেল ডোমিঙ্গোর নিয়োগের পর দূরত্বটা বেড়েছিল।

দলের হতাশাজনক পারফরম্যান্সের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ইচ্ছেতে আবারও বোর্ড পরিচালকদের যুক্ত করা শুরু হয়। শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে খালেদ মাহমদু সুজন আজ (৬ এপ্রিল) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন। তার আগে নাইমু রহমান দুর্জয়, আকরাম খান, ইসমাইল হায়দার মল্লিক সহ বেশ কয়েকজন বোর্ড পরিচালক বৈঠক করেন।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে সুজন জানান নিউজিল্যান্ড সফরে দলের ভেতরে কোন সমস্যা হয়েছে কিনা তিনি জানেন না। তবে শ্রীলঙ্কা সফরে গিয়ে এমন কিছু দেখলে সেটি ঠিকঠাক করার চেষ্টা করবেন।

তিনি বলেন, ‘আপনারা যেমন বাংলাদেশে দাঁড়িয়ে ঘোষণা করছেন, আমিও তো আপনার মতো সেরকম দূর থেকেই দেখেছি। তো টিম বাংলাদেশের কি হলো তা আমি জানিনা। যেহেতু এবার আমি যাচ্ছি, আমি দেখবো কি হলো। চেষ্টা করবো টিম বাংলাদেশের কোন প্রবলেম থাকলে সেটা যেন ক্লিয়ার হয়। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে যেন লড়তে পারি, ভালো খেলে জিততে পারি সেটাই আমার টার্গেট থাকবে। আমার তো কাজই সেটা করা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

নিগারের সেঞ্চুরিতে হেসেখেলে জিতল বাংলাদেশ ইমার্জিং নারী দল

Read Next

সাকিব-তামিমের বিকল্পদের উপর আস্থা আছে সুজনের

Total
19
Share