মুম্বাই ইন্ডিয়ান্সের এক সদস্য করোনা পজিটিভ

c97 4 4

আইপিএল ২০২১ শুরু হওয়ার আগে থেকেই আসছে একের পর এক খেলোয়াড় এবং কর্মীদের করোনা টেস্টে পজিটিভ হওয়ার খবর। এবার করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের স্কাউট এবং উইকেটকিপিং পরামর্শক কিরণ মোরে। সব মিলিয়ে আইপিএল জুড়ে এখন শুধুই করোনা আতঙ্ক।

মুম্বাই ইন্ডিয়ান্স এক বিবৃতি দিয়ে জানিয়েছে, স্কাউট এবং উইকেটকিপিংয়ের পরামর্শক কিরণ মোরে কোভিড-১৯ পজিটিভ প্রমাণিত হয়েছেন।

আপাতত হোটেলে আলাদাভাবে আইসোলেশনে রয়েছেন তিনি। বিসিসিআইয়ের নিয়মানুযায়ী, বায়ো-বাবলের বাইরে কোয়ারেন্টাইনে থাকবেন তিনি। এই সময়ের মধ্যে চিকিৎসকরা তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখবেন।

মুম্বাই ইন্ডিয়ান্স তাঁদের বিবৃতিতে আরও বলেছে, ‘কিরণ মোরে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) কর্তৃক জারি করা স্বাস্থ্য নির্দেশিকা পুরোপুরি মেনে চলেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের মেডিকেল দল তার স্বাস্থ্য পর্যবেক্ষণ করতে থাকবে।’

আইপিএল শুরুর আগে থেকেই করোনা-হানায় রীতিমতো নাজেহাল বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি থেকে শুরু করে আয়োজকরা।

আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর গেলবারের আসর করোনা ভাইরাসের কারণে হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। এবারের আসর ভারতে অনুষ্ঠিত হবে। আইপিএল শুরু হতে আর মাত্র ৩ দিন বাকি; শুরুর আগেই আবার করোনার হানা। তার আগেই মারণ করোনা ভাইরাসের কারণে চিন্তা বাড়াল আয়োজকদের।

৯৭ ডেস্ক

Read Previous

টিমলিডার হিসাবে টাইগারদের সঙ্গে শ্রীলঙ্কা যাচ্ছেন সুজন

Read Next

নিগারের সেঞ্চুরিতে হেসেখেলে জিতল বাংলাদেশ ইমার্জিং নারী দল

Total
3
Share