প্রশংসায় পঞ্চমুখ ডুসেন, উচ্ছ্বসিত বাবর

প্রশংসায় পঞ্চমুখ ডুসেন, উচ্ছ্বসিত বাবর

পাকিস্তান দলপতি বাবর আজমের প্রশংসায় পঞ্চমুখ দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান র‍্যাসি ভ্যান ডার ডুসেন। দ্রুততম সময়ে ১৩ টি ওয়ানডে সেঞ্চুরির মালিক হবার রেকর্ড গড়া বাবর আজম দলকে জেতান সেঞ্চুরিয়ানে। সেই ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন র‍্যাসি ভ্যান ডার ডুসেনও।

৮০ বলে পঞ্চাশ পূর্ণ করা ডুসেন পরবর্তীতে রান তোলার গতি বাড়ান। ১৩৪ বলে ১২৩ রান করে থামেন তিনি, তার এই ইনিংসে ভর করে প্রোটিয়ারা পায় ২৭৪ রানের পুজি।

১০৪ বলে ১০৩ রানের ইনিংস খেলে অবশ্য পাকিস্তানকে জেতার পথ মসৃণ করে দেন বাবর, ইমাম উল হকের সঙ্গে গড়েন ১৭৭ রানের জুটি। ম্যাচ শেষে ডুসেন ভূয়সী প্রশংসা করেন বাবর আজমের।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

তিনি বলেন, ‘বাবর আজম একজন বিশ্বমানের ক্রিকেটার। সে এমন একজন, যার কাছে অনেক বাউন্ডারি অপশন আছে। উইকেটও তার পক্ষে ছিল, ধারাবাহিক বাউন্স ছিল। সে অসাধারণ এক ইনিংস খেলেছে। সে আমাদের বোলারদের চাপে ফেলেছে এবং দারুণ পারফরম্যান্স দিয়ে তার দলকে জিতিয়েছে।’

নিজের ম্যাচ জেতানো সেঞ্চুরি নিয়ে উচ্ছ্বসিত বাবর। তিনি বলেন, ‘আমি আমার শতক নিয়ে উচ্ছ্বসিত। পরিকল্পনা ছিল ইনিংসটা দূর পর্যন্ত নিয়ে যাওয়া, বড় এক জুটি গড়া এবং ফোকাস না সরানো। আমরা (বাবর ও ইমাম) শেষ পর্যন্ত থাকতে চেয়েছিলাম। তবে দুঃখজনকভাবে আমি সেঞ্চুরি করে আউট হয়ে যাই, ইমামও আউট হয়। টানা দুই উইকেট হারিয়ে বসি আমরা, যা আমাদের চাপে ফেলে দেয়।’

৯৭ ডেস্ক

Read Previous

আবারও শঙ্কা, অনিশ্চয়তায় অপেক্ষা বিজয়দের

Read Next

রিঙ্কু সিংয়ের সর্বনাশে গুরকিরাতের পৌষ মাস

Total
24
Share