আর কোন বিতর্কে জড়াতে চান না সাকিব

আত্মবিশ্বাসী সাকিব বলছেন হতে হবে 'ওপেন মাইন্ডেড'

ক্যারিয়ার জুড়েই বিতর্ক শব্দের সাথে সন্ধি বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসানের। সর্বশেষে আলোচনায় আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) খেলতে শ্রীলঙ্কা সফরের টেস্ট সিরিজ থেকে ছুটি নেওয়া ইস্যুতে বোর্ড পরিচালকদের সমালোচনা করে। তবে বর্তমানে ভারতে অবস্থান করা সাকিব জানিয়েছেন আর কোন বিতর্কে জড়াতে চান না।

এবারের আইপিএলে সাকিব খেলবেন তার পুরোনো দল কোলকাতা নাইট রাইডার্সের হয়ে। ইতোমধ্যে ভারত পৌঁছে আছে কোয়ারেন্টাইনে। ৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া আইপিএলের এবারের আসরে কোলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল।

এদিকে চলতি বছর ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে শ্রীলঙ্কা সফরে জাতীয় দলের টেস্ট সিরিজের চাইতে আইপিএলকেই বেশি প্রাধান্য দেন সাকিব। এ নিয়ে বোর্ডের সাথে ভুল বুঝাবুঝির সৃষ্টিও হয়। একটি লাইভে সেশনে সাকিব বেশ সমালোচনা করেন বোর্ড পরিচালকদের।

তবে আপাতত সবকিছু থেকে দূরে সরে আইপিএলেই পূর্ণ মনযোগ এই টাইগার অলরাউন্ডারের। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন আর কোন বিতর্কে জড়াতে চান না।

সাকিব বলেন, ‘আমি জানি আমাকে সতর্ক হতে হবে। প্রকৃতপক্ষে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এটা নিশ্চিত করা যে আমি আর কোন বিতর্কে জড়াতে চাইনা। আমি নিজে থেকে অন্তত কোন বিতর্কে জড়াতে চাই না। কিন্তু হ্যা, এসব ঘটছে।’

অনাপত্তিপত্র ইস্যুতে বিতর্ক নিয়ে সাকিব বলেন, ‘আমি এটা এড়িয়ে যেতে পারতাম কিন্তু যাইহোক এটা ভালোভাবে শেষ হয়েছে। আমি বিসিবি কর্তাদের অবশ্যই ধন্যবাদ দিতে চাই বিশেষ করে বিসিবি সভাপতিকে যে উনি এটাকে সংক্ষেপ করেছেন।’

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট স্ট্যাটাস পেল বাংলাদেশ নারী দল

Read Next

অধিনায়ক রিহাদের অলরাউন্ড নৈপুণ্য, জাহাঙ্গীরাবাদকে হারালো চট্টলা

Total
6
Share