এবারের আইপিএলে দিল্লির অধিনায়ক পান্ট

এবারের আইপিএলে দিল্লির অধিনায়ক পান্ট

আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর গেলবারের আসরের রানার আপ দিল্লি ক্যাপিটালস। ২০২১ সালের নয়া আসরে নয়া অধিনায়কের নাম ঘোষণা করেছে ফ্র্যাঞ্চাইজিটি। উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশাব পান্ট এবারে দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করবেন।

মূলত দিল্লি ক্যাপিটালসের নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার ইনজুরিতে ছিটকে যাবার কারণেই বড় দায়িত্ব পেয়েছেন পান্ট। ভারত-ইংল্যান্ডের সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজে বাম কাঁধে চোট পেয়েছিলেন আইয়ার।

৩০ মার্চ এক বিজ্ঞপ্তি দিয়ে নতুন অধিনায়কের নাম ঘোষণা করে দিল্লি ক্যাপিটালস।

২৩ বছর বয়সী রিশাব পান্ট এবারই প্রথম আইপিএলে অধিনায়কত্ব করবেন। এর আগে তিনি দিল্লি রাজ্য দলের অধিনায়কত্ব করেছেন। পান্টের অধিনায়কত্বে দিল্লি ক্যাপিটালস তাদের প্রথম ম্যাচ খেলবে ১০ এপ্রিল, সেদিন মুম্বাইয়ে তাদের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস।

বড় দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত পান্ট বলেন, ‘দিল্লি এমন জায়গা যেখানে আমি বেড়ে উঠেছি। ৬ বছর আগে সেখানেই আমার আইপিএল যাত্রা শুরু হয়। এই দলকে একদিন নেতৃত্ব দেওয়া ছিল স্বপ্নের মতো ব্যাপার। আজ সেই স্বপ্ন সত্যি হয়েছে। আমি বিনীত ও কৃতজ্ঞ, বিশেষ করে দলের মালিকদের প্রতি। যারা আমাকে এই দায়িত্বের জন্য যোগ্য মনে করেছেন। দারুণ কোচিং স্টাফ ও মার্জিত সিনিয়রদের পাশে নিয়ে আমি দিল্লি ক্যাপিটালসের হয়ে আমার সেরাটা দিতে মুখিয়ে আছি।’

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের জয়ের নায়কদের মনে রাখবেন রমিজ

Read Next

শ্রেয়াস আইয়ারকে নিয়ে বড় দুঃসংবাদ দিল দিল্লি

Total
9
Share