বিকেএসপিতে দেড় দিনেই ম্যাচ হারল বরিশাল

বিকেএসপিতে মুখ থুবড়ে পড়েছে আশরাফুলহীন বরিশাল ১
Vinkmag ad

বঙ্গবন্ধু ২২ তম জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) এ নিজেদের প্রথম জয়ের দেখা পেল রাজশাহী বিভাগীয় দল। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে বরিশাল বিভাগীয় দলকে ইনিংস ও ৯ রানের বড় ব্যবধানে পরাজিত করেছে জহুরুল ইসলামের নেতৃত্বাধীন দল।

বিকেএসপিতে মাত্র ১১২.২ ওভারেই ফলাফল এসেছে, দেড় দিন স্থায়ী ম্যাচে রাজশাহীর স্পিনারদের ঘূর্ণিজাদুতে বিপর্যস্ত হয়েছে বরিশাল।

১ম ইনিংসে ৮২ রানে অলআউট হওয়া বরিশাল দ্বিতীয় ইনিংসে এসে অলআউট হয়েছে মাত্র ৬০ রানে। দুই অঙ্ক স্পর্শ করেছেন কেবল মইনুল ইসলাম (২৮) ও কামরুল ইসলাম রাব্বি (১৪)। এই দুজনের রান বাদ দিলে বাকিরা মিলে করেছেন ১৮ রান!

প্রথম ইনিংসে সানজামুল ইসলাম ও তাইজুল ইসলাম নিয়েছিলেন ৪ টি করে উইকেট। বাকি ২ উইকেট নিয়েছিলেন পেসার মোহর শেখ অন্তর। ২য় ইনিংসে এসে অবশ্য পেসারদের কোন সুযোগ দেননি এই দুই অভিজ্ঞ স্পিনার। সানজামুল ৬, তাইজুল ৪- দুজন মিলেই শেষ করেন বরিশালের ব্যাটিং লাইনআপ।

ম্যাচে ৮ উইকেট ও ব্যাট হাতে ৩৭ রান করা তাইজুল ইসলাম হয়েছেন ম্যাচসেরা। তার ও জুনায়েদ সিদ্দিকীর ৬২ রানের জুটি (নবম উইকেটে) তে ভর করেই ১৫০ রানের গন্ডি পার করে ৬৯ রানের লিড নিশ্চিত করেছিল রাজশাহী।

সংক্ষিপ্ত স্কোরঃ

বরিশাল ১ম ইনিংসে ৮২/১০ (২৯.৩), সৈকত ২, মইনুল ১২, রাব্বি ২, সালমান ১৩, সায়েম ১, গাজী ১১ , মইন ১৮, শামসুল ৮, তানভীর ৮, মনির ২, রাব্বি ৩; মোহর ৫-২-৭-২, সানজামুল ১০-৩-১৮-৪, তাইজুল ৮.৩-০-৩৯-৪

রাজশাহী ১ম ইনিংসে ১৫১/১০ (৪৮.৫), তামিম ৩৬, জহুরুল ১৫, জুনায়েদ ৪৩, ফরহাদ ৯, হৃদয় ০, সাব্বির ৯, মুক্তার ১, প্রীতম ০, সানজামুল ০, তাইজুল ৩৭, মোহর ১*; রাব্বি ২.৫-০-২১-১, গাজী ২৩-৬-৬৫-৬, মইন ১১-৪-২৬-১, মনির ৩-১-৪-১

বরিশাল ২য় ইনিংসে ৬০/১০ (৩৪), সৈকত ৪, মইনুল ২৮, কামরুল ১৪, রাব্বি ৩, সালমান ৪, মইন ২, গাজী ০, শামসুল ১, সায়েম ০, তানভীর ০, মনির ০*; সানজামুল ১৩-৭-১৫-৬, তাইজুল ১২-৬-২৩-৪

ফলাফলঃ রাজশাহী ইনিংস ও ৯ রানে জয়ী

ম্যাচসেরাঃ তাইজুল ইসলাম (রাজশাহী)।

৯৭ প্রতিবেদক

Read Previous

নেপিয়ারে আগে বোলিংয়ে বাংলাদেশ

Read Next

অনেক ভেবে সিদ্ধান্তে পৌঁছেছেন স্মিথ

Total
2
Share