বিকেএসপিতে মুখ থুবড়ে পড়েছে আশরাফুলহীন বরিশাল

বিকেএসপিতে মুখ থুবড়ে পড়েছে আশরাফুলহীন বরিশাল ১

আজ থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু ২২ তম জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) এর দ্বিতীয় রাউন্ডের খেলা। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে বরিশাল বিভাগীয় দল মুখোমুখি হয়েছে রাজশাহী বিভাগীয় দলের।

করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হওয়া মোহাম্মদ আশরাফুল খেলছেন না দ্বিতীয় রাউন্ডের ম্যাচ। আগে ব্যাট করে সুবিধা করে উঠতে পারেনি আশরাফুলহীন বরিশাল। ২৯.৩ ওভারে ৮২ রান তুলেই অলআউট ফজলে মাহমুদ রাব্বির দল।

ডাবল ডিজিটে পৌঁছাতে পেরেছেন কেবল বরিশালের ৪ ব্যাটসম্যান- মইনুল ইসলাম (১২), সালমান হোসেন (১৩), সোহাগ গাজী (১১), মইন খান (১৮)।

বল হাতে রাজশাহীর পক্ষে শুরুটা করেছিলেন মোহর শেখ অন্তর। সৈকত আলি ও ফজলে মাহমুদ রাব্বিকে ফিরিয়ে। এরপরের গল্পটা রাজশাহীড় দুই স্পিনারের।

বাকি ৮ উইকেট নিজেদের মধ্যে সমান করে ভাগ করে নেন সানজামুল ইসলাম ও তাইজুল ইসলাম। ১০ ওভারে ১৮ রান খরচে ৪ উইকেট নেন সানজামুল। ৮.৩ ওভার বল করা তাইজুল ইসলাম অবশ্য ছিলেন একটু খরুচে। ৩৯ রান দিয়ে তিনিও নেন ৪ উইকেট।

লাঞ্চ বিরতির আগে ব্যাট করতে নেমে ২ ওভারে কোন উইকেট না হারিয়ে ১৬ রান তুলে ফেলেছে রাজশাহী। ৬ বলে ৩ চারে ১২ রান করে অপরাজিত তানজিদ হাসান তামিম, ৬ বলে ১ চারে ৪ রান করে অপরাজিত জহুরুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

বরিশাল ৮২/১০ (২৯.৩), সৈকত ২, মইনুল ১২, রাব্বি ২, সালমান ১৩, সায়েম ১, গাজী ১১ , মইন ১৮, শামসুল ৮, তানভীর ৮, মনির ২, রাব্বি ৩; মোহর ৫-২-৭-২, সানজামুল ১০-৩-১৮-৪, তাইজুল ৮.৩-০-৩৯-৪।

৯৭ প্রতিবেদক

Read Previous

ম্যাচ সেরা ও সিরিজ সেরার পুরষ্কারে কোহলির অসন্তোষ

Read Next

তুষার ইমরানের আরো এক সেঞ্চুরি

Total
4
Share