সাকিব-মাশরাফিদের সঙ্গে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ

সাকিব-মাশরাফিদের সঙ্গে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশে এসেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশে এসে প্রথমদিনে বেশ কিছু সম্প্রদায় ও শ্রেণি-পেশার মানুষের সাথে সাক্ষাৎ করেছেন তিনি।

কমিউনিটির নেতা (সংখ্যালঘুদের প্রতিনিধি সহ), মুক্তিযোদ্ধা, ভারতের বন্ধু ও তরুণ আইকনদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নরেন্দ্র মোদি। নিউজ এজেন্সি এএনআইকে জানিয়েছে ভারতের মিনিস্ট্রি অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স (এমইএ)।

করোনা পরবর্তী সময়ে এই প্রথম কোন বাইরের দেশে গেছেন নরেন্দ্র মোদি। বাংলাদেশে এসে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন তিনি। ঢাকা পৌছে আগে জাতীয় স্মৃতিসৌধে যান তিনি, ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে জীবন দেওয়াদের প্রতি সম্মান জানাতে।

বাংলাদেশের তরুণ আইকনদের সঙ্গে সাক্ষাৎ করেন নরেন্দ্র মোদি। সেখানে উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, মাশরাফি মর্তুজা, জাহানারা আলম, সালমা খাতুনরা।

নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ শেষে সাকিব আল হাসান বলেন, ‘ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে খুবই গর্বিত। আমি মনে করি তার এই ভ্রমণ (বাংলাদেশে) দুই দেশের জন্য উপকারী হবে। তিনি ভারতের পক্ষে যে নেতৃত্বগুণ দেখিয়েছেন তা অসাধারণ। আমি আশা করি তিনি ভারতের নির্মাণে সাহায্য চলমান রাখবেন। আমাদের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরো ভাল হবে।’

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশকে ‘৫’ এ নামিয়ে ‘২’ এ উঠল নিউজিল্যান্ড

Read Next

‘আপনি পৃথিবীর সেরা কোচকে পেতে পারেন, তবে…’

Total
8
Share