স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চ্যালেঞ্জার্স তারকাদের শুভেচ্ছাবার্তা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চ্যালেঞ্জার্স তারকাদের শুভেচ্ছাবার্তা

রাত পোহালেই বাংলাদেশের জনগণ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী (৫০ বছর) উদযাপন করতে যাচ্ছে। এ উপলক্ষ্যে সারা দেশেই সরকারি ও বেসরকারিভাবে থাকছে নানা আয়োজন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও এক ভিডিও বার্তায় দেশের সকল মানুষ ও তাদের ফ্যানদের শুভেচ্ছা জানিয়েছে। যেখানে অংশ নেন ফ্র্যাঞ্চাইজিটির দেশি বিদেশি তারকারা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এক সাথে পালিত হচ্ছে। যদিও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী গতবছরই হওয়ার কথা ছিল। তবে করোনার কারণে প্রায় সব আয়োজনই স্থগিত করেছিল সরকার। পরে মুজিববর্ষের সময়সীমা বাড়ানো হয় চলতি বছর ডিসেম্বর পর্যন্ত। গত ১৭ মার্চ তার ১০১ তম জন্মদিন পালন করা হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আজ (২৫ মার্চ) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পোস্ট করা এক ভিডিও বার্তায় দেখা যায় শুভেচ্ছে জানাচ্ছেন দলটির দেশি বিদেশি ক্রিকেটার, কোচ ও মালিকপক্ষের লোকজন।

যাদের মধ্যে উল্লেখযোগ্য লিন্ডল সিমন্স, চ্যাডউইক ওয়ালোটন, রায়াদ এমরিট, কেসরিক উইলিয়ামস, নুরুল হাসান সোহান, ইমরুল কায়েস, মেহেদী হাসান রানা, জুনায়েদ সিদ্দিকী, এনামুল হক জুনিয়র, জুবায়ের হোসেন লিখন সহ কোচ পল নিক্সনও।

শুভেচ্ছা বার্তায় সোহান, ইমরুল, লিখনরা বলেন, ‘বাংলাদেশের মানুষ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফ্যানদের জন্য স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে শুভেচ্ছা। আসুন আমরা সবাই বাংলাদেশকে একসাথে এগিয়ে নিয়ে যাই।’

৯৭ প্রতিবেদক

Read Previous

এবার ম্যাচ চলাকালীন করোনা পজিটিভ এবাদত

Read Next

ওয়েলিংটনে আগে বোলিংয়ে বাংলাদেশ

Total
7
Share