এবার ম্যাচ চলাকালীন করোনা পজিটিভ এবাদত

এবার ম্যাচ চলাকালীন করোনা পজিটিভ এবাদত হোসেন

চলমান জাতীয় লিগের শুরু থেকেই হানা দিয়েছে করোনা। আজ (২৫ মার্চ) শেষ হওয়া প্রথম রাউন্ড শুরুর আগে ও চলাকালীন করোনা পজিটিভ প্রমাণিত হয়েছে বেশ কয়েকজন ক্রিকেটার, আম্পায়ার ও ম্যাচ রেফারি। তালিকার সর্বশেষ সংযোজন সিলেট বিভাগের পেসার এবাদত হোসেন।

এবাদতের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ম্যাচের চতুর্থ দিন সকালে। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে সিলেট বিভাগ মুখোমুখি হয় স্বাগতিক খুলনা বিভাগের। ম্যাচের তৃতীয় দিন রাত থেকে করোনা লক্ষ্মণ দেখা যাওয়াতে আজ চতুর্থ দিন সকালে তাকে হোটেলে রেখে যায় টিম ম্যানেজমেন্ট।

হোটেলেই করানো করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হন ডানহাতি এই পেসার। এরপর হোটেলেই তাকে আইসোলেটেড করে রাখা হয়। ‘ক্রিকেট৯৭’ কে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগের কোচ রাজিন সালেহ।

তিনি বলেন, ‘গতকাল (তৃতীয় দিন) খেলা শেষেও সে আমার সাথে অনেকক্ষণ ফুটবল খেলে। তখনো স্বাভাবিক ছিল। তবে রাত থেকে হালকা হালকা জ্বর অনুভব করে। পরে সকালে খুব একটা স্বস্তিদায়ক অবস্থায় ছিলনা দেখে তাকে আমরা হোটেলেই রেখে আসি। এরপর করোনা টেস্টও করা হয়, যেখানে সে পজিটিভ এসেছে। বর্তমানে সে আইসোলেশনে আছে।’

উল্লেখ্য, দেশের করোনা দ্বিতীয় ঢেউ বয়ে যাচ্ছে। প্রতিদিনই বাড়ছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা, বাড়ছে মৃতের সংখ্যাও। লম্বা বিরতির পর দেশের ঘরোয়া ক্রিকেট চালু হয় জাতীয় লিগ দিয়েই। কিন্তু আজ শেষ হওয়া প্রথম রাউন্ড শুরুর আগেই করোণা পজিটিভ হন ঢাকা মেট্রো ক্রিকেটার সাদমান ইসলাম। এর বাইরে ম্যাচ চলাকালীন খুলনায় রিজার্ভ আম্পায়ার ও বরিশালে ম্যাচ রেফারি করোনা পজিটিভ হন।

৯৭ প্রতিবেদক

Read Previous

অপুর ক্যারিয়ার সেরা বোলিং, জয় পেল ঢাকা

Read Next

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চ্যালেঞ্জার্স তারকাদের শুভেচ্ছাবার্তা

Total
10
Share