ওয়েলিংটনে তাসকিনদের ক্লান্তি দূর করছে সুইমিং

ওয়েলিংটনে তাসকিনদের ক্লান্তি দূর করছে সুইমিং

ক্রাইস্টচার্চে জিততে জিততেও হেরে যাওয়া ম্যাচের পর আজ (২৪ মার্চ) ওয়েলিংটন পৌঁছেছে বাংলাদেশ। এখানেই আগামী ২৬ মার্চ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি মাঠে গড়াবে। তার আগে ওয়েলিংটন পোঁছে সাঁতার কেটে ক্লান্তি দূর করার চেষ্টা টাইগার ক্রিকেটারদের।

এবারের নিউজিল্যান্ড সফরে অন্তত একটি জয় চাই বাংলাদেশের। এর আগে কোন ফরম্যাটেই কিউই মুল্লুকে স্বাগতিকদের হারাতে পারেনি বাংলাদেশ। এবার সেই শেকল ছিঁড়তে বদ্ধ পরিকর কোচ, অধিনায়ক সহ তরুণরাও। তবে সফরে প্রথম দুই ওয়ানডেতে হেরে আপাতত হারের তালিকাটা লম্বাই হল।

ডানেডিনে প্রথম ম্যাচে ব্যাটসম্যানদের ব্যর্থতায় বড় হারই সঙ্গী হয় তামিম ইকবালের দলের। অন্যদিকে ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটসম্যান ও বোলারদের কল্যাণে জয়ের দারুণ সুযোগ পেয়েও ক্যাচ ও ফিল্ডিং মিসের মহড়ায় হারতে হয় ৫ উইকেটে।

হারের সাথে ভ্রমণ ক্লান্তি কাটিয়ে পুরোপুরি সতেজ হতে ওয়েলিংটন পৌঁছে সুইমিংপুলেই সময় কাটালো টাইগাররা। ক্রাইস্টচার্চ থেকে বিমানযোগে ওয়েলিংটনে যায় বাংলাদেশ দল। স্থানীয় সময় শেষ বিকেলে হটেল চেক ইন করে টাইগার বহর।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় পেসার তাসকিন আহমেদ বলেন,

‘আমরা সুইমিং সেশন শেষ করলাম আমাদের রিকোভারির জন্য। আমরা সুইমিং, জাকুজি এগুলো করে স্ট্রেচিং করলাম। কারণ আমাদের ব্যাক টু ব্যাক খেলা আর অনেক ট্রাভেলিং এর মধ্যে। তো রিকোভারি ভালো হওয়ার জন্য আমরা ওয়েলিংটনে পৌঁছানোর পরে এখন আমাদের টিম সুইমিং সেশনটা শেষ হলো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

দ্বিতীয় ওয়ানডেতে শঙ্কায় ইংল্যান্ড অধিনায়ক

Read Next

‘আম্পায়ার্স কল’ রাখতে আইসিসি ক্রিকেট কমিটির সুপারিশ

Total
9
Share