ম্যাচ জেতানো ইনিংস কোচের মৃত বাবাকে উৎসর্গ করলেন ইশান

ম্যাচ জেতানো ইনিংস কোচের মৃত বাবাকে উৎসর্গ করলেন ইশান
Vinkmag ad

২২ বছর বয়সী ইশান কিশান আলোচনায় অনেকদিন ধরেই। বাঁহাতি এই ব্যাটসম্যান গ্লাভস হাতে সামলাতে পারেন উইকেটের পেছনের দায়িত্বও। আইপিএলে ৫১ ম্যাচ (গুজরাট লায়ন্সের পক্ষে ১৬ ও মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে ৩৫) খেলে ফেলার পর অবশেষে ভারতের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি অভিষেক (মুম্বাই ইন্ডিয়ান্স সতীর্থ সুরিয়াকুমার যাদবের সঙ্গে)।

অভিষেকটা আবার ইশান কিশান স্মরণীয় করে রাখলেন পারফরম্যান্স দিয়ে। ওপেন করতে নেমে ৩২ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৫৬ রান করে ইশান হয়েছেন ম্যাচসেরা।

ম্যাচসেরার পুরষ্কার নিতে এসে ইশান জানান, কাজটা সহজ ছিল না। চাপ সামলানো ইস্যুতে আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সকে কৃতিত্ব দিলেন তিনি।

‘এটা সহজ নয়, মাঠে এসে নিজের প্রথম ম্যাচটা খেলা। মুম্বাই ইন্ডিয়ান্স আমাকে অনেক কিছু শিখিয়েছে। আমি সেখানে অনেক সিনিয়র ক্রিকেটারের সঙ্গে থাকি এবং তারা আমাকে অনেক ভালো পরামর্শ দিয়েছে।’

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

ম্যাচসেরার পুরষ্কার জিতেও খুশি নন ইশান। চেয়েছিলেন ম্যাচ শেষ করে আসতে।

আমি রিভার্স সুইপ খেলতে ভালবাসি। তবে আউট হওয়ার বলটাতে তা ঠিকঠাক হয়নি। আমি হতাশ ছিলাম, কারণ আমি ম্যাচ শেষ করে আসতে চেয়েছিলাম। আমি যখন টম কারেনের করা প্রথম বল ছক্কা হাঁকিয়েছিলাম তখনই আমার মনে হয়েছিল যে আমি এমনটা করে যেতে পারব। আমি জানিনা এমন অনুভূতি আর হবে কিনা, তবে আমার মনে হচ্ছিল অবশেষে আমি এখানে আসতে পেরেছি।’

ম্যাচ জেতানো ইনিংসকে নিজের কোচের মৃত বাবাকে উৎসর্গ করেছেন ইশান।

‘এই ইনিংস আমি আমার কোচের বাবাকে উৎসর্গ করছি, যিনি কিছুদিন আগে মারা গেছেন।’

৯৭ ডেস্ক

Read Previous

আনুশকা-ডি ভিলিয়ার্সদের সঙ্গে আলাপ কাজে লেগেছে কোহলির

Read Next

বিজয় হাজারে ট্রফিতে রেকর্ড গড়া রান পৃথ্বীর

Total
11
Share