কুইন্সটাউনে বাংলাদেশের অপেক্ষায় ভেট্টোরি

মেহেদী হাসান মিরাজ ড্যানিয়েল ভেট্টোরি
Vinkmag ad

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের মূল অনুশীলন ক্যাম্প শুরু হচ্ছে আগামীকাল (১১ মার্চ) থেকে। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে আজ ক্রাইস্টচার্চ থেকে কুইন্সটাউনের উদ্দেশ্যে রওয়ানা করেছে টাইগাররা। কুইন্সটাউনেই তাদের সাথে যোগ দিচ্ছেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি।

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে রেকর্ড পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হওয়া কিউই স্পিন তারকা এক বছর পর টাইগার স্পিনারদের নিয়ে কাজ করবেন। ব্যক্তিগত সমস্যা ও করোনা মহামারীর কারণে কোয়ারেন্টাইন জটিলতায় এই সময়ে বাংলাদেশে আসা হয়নি ভেট্টোরির।

তবে ১০০ দিনের চুক্তির বড় একটা অংশ এখনো বাকি বলে তার নিজ দেশে খেলতে যাওয়া বাংলাদেশ দলকে সেবা দিবেন সেখানেই। ২০-২২ দিনের কাজের জন্য এ সময়েও তার পেছনে ব্যয় হবে বোর্ডের প্রায় অর্ধ কোটি টাকা।

কুইন্সটাউনে বাংলাদেশ অনুশীলনের পাশাপাশি খেলবে প্রস্তুতি ম্যাচও। ২০ মার্চ ডুনেডিনে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ। ক্রাইস্টচার্চ ছাড়ার আগে আজ (১০ মার্চ) ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জানালেন কুইন্সটাউনে তাদের জন্য অপেক্ষায় ভেট্টোরি।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় তামিম বলেন দলগত অনুশীলনের জন্য মুখিয়ে আছেন তারা, ‘সে (ভেট্টোরি) আসলে ইতোমধ্যে কুইন্সটাউনে রয়েছে, আমাদের জন্য অপেক্ষা করছে। আমরা কিছু অনুশীলন সেশন করব, আমরা অনুশীলন ম্যাচও খেলব। কোয়ারেন্টাইনের সময় আমরা ছোট ছোট গ্রুপে অনুশীলন করেছি, কাল থেকে আমরা দল হিসেবে অনুশীলন করব। এটার জন্য মুখিয়ে রয়েছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

নিউজিল্যান্ড ক্রিকেটকে তামিমের ধন্যবাদ

Read Next

রুমানার ৮০, রিতুর অলরাউন্ড নৈপুণ্য, ফাইনালে বাংলাদেশ গ্রিন

Total
5
Share