বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শেষ উইলিয়ামসনের

kane
Vinkmag ad

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ গড়ানোর আগেই বড় দুঃসংবাদ পেল নিউজিল্যান্ড ক্রিকেট। দীর্ঘসময় ধরে থাকা বাঁ-কনুইয়ের ইনজুরিতে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। শুধু ওয়ানডেই নয়, টি-টোয়েন্টি সিরিজও অনিশ্চিত উইলিয়ামসন। 

আজ এক বিবৃতি দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের পুরো সময় অধিনায়ক কেন উইলিয়ামসনের না থাকা নিশ্চিত করেছেন এনজেডিসির (নিউজিল্যান্ড ক্রিকেট) মেডিকেল ম্যানেজার ডেইল শ্যাকেল।

‘কেন উইলিয়ামসন পুরো গ্রীষ্ম জুড়েই কনুইয়ের ইনজুরিতে ভুগছিল কিন্তু দুঃখজনক হলো যে তার ইনজুরির কোনো উন্নতি হয়নি। তিন ফরম্যাটের ক্রিকেটের জন্য নিজেকে প্রস্তুত রাখতে তাকে উচ্চমানের অনুশীলন করতে হয়। যা তাঁর পুনরুদ্ধার করার ক্ষমতাকে বাধা দিয়েছে। আমরা বিশ্বাস করি যে ইনজুরি থেকে সুস্থ হয়ে মাঠে ফিরতে তাঁর এখন বিশ্রাম ও পুনর্বাসন দরকার। তবে ঠিক কতটা সময় লাগবে সুস্থ হয়ে ফিরতে তা বলা সম্ভব নয়। তবে আমরা আশাবাদী যে প্রাথমিক বিশ্রামের পর পরের সপ্তাহেই সে মাঠে ফেরার জন্য অনুশীলন শুরু করতে পারবে।’

কিউই কোচ গ্যারি স্টিড বলেছেন যে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য তাঁর অধিনায়ককে হারানো এক বড় ধাক্কা।

আগামী বৃহস্পতিবার সকালে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করবে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। উইলিয়ামসন বাদ পড়া সুযোগ হবে নতুন কারো। আর অধিনায়কের ভূমিকায় দেখা যেতে পারে ব্যাটসম্যান টম ল্যাথামকে।

সূচি অনুযায়ী ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ মার্চ। প্রথম ম্যাচ হবে ডুনেডিনে। পরের ওয়ানডে ক্রাইস্টচার্চে। আর তৃতীয় ওয়ানডে হবে ওয়েলিংটনে। সফরের পরের অংশে থাকছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

৯৭ ডেস্ক

Read Previous

পান্টের প্রশংসায় পঞ্চমুখ রবি শাস্ত্রী

Read Next

চট্টগ্রামে ম্যাচ শুরু ২ ঘন্টা দেরিতে, আগে বোলিংয়ে স্বাগতিকরা

Total
16
Share