কনুইয়ের ইনজুরি, আর্চারকে নিয়ে শঙ্কা

বিগ ব্যাশকে যেকারণে না বলছেন জফরা আর্চার
Vinkmag ad

কনুইয়ের ইনজুরির কারণে ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডের গতি তারকা জফরা আর্চারের খেলা নিয়ে শঙ্কা জেগেছে। এর আগে আহমেদাবাদে ৪র্থ টেস্টেও খেলতে পারেননি তিনি। ইংলিশ কোচ ক্রিস সিলভারউড জানিয়েছেন দলের মেডিকেল টিম পর্যবেক্ষণ করছে এবং খুব দ্রুতই আর্চারের ব্যাপারে সিদ্ধান্ত জানা যাবে।

‘জফরার কনুইয়ে কিছুটা সমস্যা রয়েছে এবং আমাদের মেডিকেল টিম বিষয়টি দেখভাল করছে। অবশ্যই আমরা তাকে ইনজুরি থেকে সেরে উঠতে দেখতে চাই। কতদিন এ ইনজুরি থাকবে, ডাক্তাররা এ বিষয়ে কথা বলছে,’ ভার্চুয়াল প্রেস কনফারেন্সে জানান সিলভারউড।

‘সীমিত ওভারের দলের সাথে আজ সে অনুশীলন করেছে। আমরা তাকে পর্যবেক্ষণ করছি। কিন্তু তাকে অনুশীলনে ভালো করতে হবে।’

আর্চারের ওয়ার্কলোড ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন করা হলে সিলভারউড বলেন, ‘মেডিকেল টিমের নির্দেশনা অনুযায়ী আমি কাজ করবো। আমি জফরাকে ক্রিকেটের সব ফরম্যাটে দেখতে চাই। তার দীর্ঘ ও সফল টেস্ট ক্যারিয়ার কামনা করি। আমরা কি তার বোলিংয়ের সীমাবদ্ধতা রাখবো? এ বিষয়ে কোন অনুমান করতে চাই না। কিন্তু আমরা তাকে সময় মোতাবেক চাই।’

‘জফরা যেন এই মুহুর্তে আমাদের পক্ষ থেকে সকল ধরণের সুবিধা পায়, তা নিশ্চিত করতে হবে। এ বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। তার দীর্ঘ ও সফল টেস্ট ক্যারিয়ারও নিশ্চিত করা প্রয়োজন। আমি জানিনা তার কোন সার্জারির প্রয়োজন আছে কীনা। মেডিকেল টিমের নির্দেশনা অনুযায়ী পন্থা অবলম্বন করবো। আমি এ ব্যাপারে বেশ সচেতন আছি।’

ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। শুক্রবার থেকে শুরু হবে সিরিজ। ভিরাট কোহলির নেতৃত্বে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে ৩-১ ব্যবধানে জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে গেছে ভারত। জুনের ১৮-২২ অনুষ্ঠিত ফাইনালে তাদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড।

৯৭ ডেস্ক

Read Previous

রেকর্ড বইয়ে নাম লেখালেন দেবদূত পাডিকাল

Read Next

পান্টের প্রশংসায় পঞ্চমুখ রবি শাস্ত্রী

Total
4
Share