শাহীন শাহ’র সঙ্গে মেয়ের বিয়ে, নিশ্চিত করলেন শহীদ আফ্রিদি

শাহীন শাহ'র সঙ্গে মেয়ের বিয়ে, নিশ্চিত করলেন শহীদ আফ্রিদি

পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির কন্যার বিয়ে হতে চলেছে পাকিস্তান জাতীয় দলের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদির সঙ্গে। শাহীন শাহ আফ্রিদির পরিবারের তরফ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয় শহীদ আফ্রিদির কাছে। শহীদ আফ্রিদি সেই প্রস্তাবে রাজি হয়েছেন, আর বিয়ের বিষয়টি তিনিই নিজের টুইটার অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন।

শহীদ আফ্রিদি আজ নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে শাহীন শাহ আফ্রিদির সঙ্গে তাঁর মেয়ের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। পোস্টে তিনি লিখেছেন,

‘শাহীনের পরিবার আমার মেয়ের সঙ্গে বিয়ের জন্য আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিল। উভয় পরিবারের মধ্যেই যোগাযোগ চলমান রয়েছে, স্বর্গে ম্যাচগুলি করা হয়, যদি আল্লাহ চান তবে এই ম্যাচটিও হবে। মাঠের বাইরে ও মাঠে অবিচ্ছিন্ন সাফল্যের জন্য শাহীনের জন্য আমার প্রার্থনা রয়েছে।’

এই টুইটকে কোট করে আফ্রিদিকে ধন্যবাদ দেন শাহীন শাহ।

দুই আফ্রিদি পরিবারের মধ্যে বহুদিনই পারিবারিক সম্পর্ক রয়েছে। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হচ্ছে শাহীন আফ্রিদি ও শহীদ আফ্রিদির কন্যার। শাহীন শাহ আফ্রিদির বাবা অবশ্য আগেই বলেছিলেন যে শহীদ আফ্রিদির পরিবার এই প্রস্তাবে সম্মতি জানিয়েছে এবং শিগগিরই আনুষ্ঠানিকভাবে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হবে।

পাকিস্তান জাতীয় দলের হয়ে ইতিমধ্যে শাহীন শাহ আফ্রিদি ১৫ টেস্ট, ২২টি ওয়ানডে ম্যাচ এবং ২১টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। তিন ফরম্যাটে তাঁর উইকেট সংখ্যা যথাক্রমে- ৪৮, ৪৫ এবং ২৪টি। সম্প্রতি সর্বকনিষ্ঠ পেসার হিসাবে টি-টোয়েন্টিতে ১০০ উইকেটের মাইলফলকেও পৌঁছেছেন শাহীন আফ্রিদি। তিন ফরম্যাট মিলিয়ে তিনি ১১৭টি উইকেট নিয়েছেন।

৯৭ ডেস্ক

Read Previous

আজ পিটারসেনদের বিরুদ্ধে লড়াইয়ে নামছে সুজন, রফিকরা

Read Next

চট্টগ্রামে প্রিটোরিয়াসের অদ্ভুত ৩৬ ঘন্টা

Total
63
Share