সবাই করোনা নেগেটিভ, যথাসময়ে মাঠে গড়াবে দ্বিতীয় ম্যাচ

ম্যাচের মাঝেই করোনা পজিটিভ ক্রিকেটার, খেলা স্থগিত
Vinkmag ad

গতকাল (৫ মার্চ) আয়ারল্যান্ড উলভস বনাম বাংলাদেশ ইমার্জিং দলের মধ্যকার ওয়ানডে ম্যাচ চকালীনই করোনা পজিটিভ হওয়ার খবর আসে আয়ারল্যান্ড উলভস পেসার রুহান প্রিটোরিয়াসের। এরপরই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

তবে আজ (৬ মার্চ) প্রিটোরিয়াস সহ দুই দলের সব ক্রিকেটারই নেগেটিভ প্রমাণিত হয়েছেন। ফলে আগামীকাল যথাসময়েই মাঠে গড়াচ্ছে দ্বিতীয় ম্যাচটি।

করোনা নেগেটিভ হয়ে মাঠে নামা আয়ারল্যান্ড উলভসের প্রিটোরিয়াস ছাড়া সকল ক্রিকেটারই নেগেটিভ প্রমাণিত হন প্রথম ম্যাচ চলাকালীন সময়ে আসা রিপোর্টে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গতকালকের ম্যাচ পরিত্যক্ত হওয়ার পরই প্রিটোরিয়াসকে আইসোলেশনে পাঠানো হয়। মাঠেই করানো হয় তার করোনা পরীক্ষা। আজ বিকেলে আসা রিপোর্টেই নেগেটিভ হন আইরিশ এই পেসার।

তার পজিটিভ হওয়ার আজ সকালে দুই দলের ক্রিকেটারদেরই করানো হয় করোনা পরীক্ষা। রাতে আসা রিপোর্টে সবাই নেগেটিভ প্রমাণিত হন। ফলে আগামীকাল যথাসময়ে মাঠে গড়াচ্ছে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টি।

দলের সাথে থাকা বিসিবি চিকিৎসক শাকিল ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘প্রিটোরিয়াস নেগেটিভ হওয়ার রিপোর্ট আজ বিকেলেই পেয়েছি আমরা। তবে অপেক্ষা করতে হয় বাকিদের জন্য। তারাও সবাই নেগেটিভ এসেছে। আগামীকাল যথাসময়ে ম্যাচ মাঠে গড়াবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

একদিনের ব্যবধানেই নেগেটিভ হলেন আয়ারল্যান্ডের সেই ক্রিকেটার

Read Next

শেষ ম্যাচে গ্যালারিতে থাকছে দর্শক

Total
6
Share