একদিনের ব্যবধানেই নেগেটিভ হলেন আয়ারল্যান্ডের সেই ক্রিকেটার

একদিনের ব্যবধানেই নেগেটিভ হলেন আয়ারল্যান্ডের সেই ক্রিকেটার
Vinkmag ad

গতকাল (৫ মার্চ) করোনার কারণে পরিত্যক্ত হয় বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভসের মধ্যকার ১ম ওয়ানডে ম্যাচ। খেলা চলাকালীন সময়ই জানা যায় আয়ারল্যান্ডের পেসার রুহান প্রিটোরিয়াসের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার খবর। যিনি ততক্ষণে বল হাতে উইকেটও নিয়েছেন। অথচ ম্যাচ শুরুর আগে পাওয়া ফলাফলে নেগেটিভ ছিলেন তিনি। আজ আরেকটি করোনা পরীক্ষায় নেগেটিভ প্রমাণিত হন প্রিটোরিয়াস।

ম্যাচ পরিত্যক্তের সাথে গতকালই আইসোলেশনে পাঠানো হয় আয়ারল্যান্ড উলভসের এই পেসারকে। এমনকি মাঠে থাকা অবস্থাতেই করানো হয় আরও একটি করোনা পরীক্ষা। যে পরীক্ষার ফলই আজ নেগেটিভ এসেছে। দুই দলের বাকি ক্রিকেটারদেরও কোয়ারেন্টাইনে রাখার পাশাপাশি আজ (৬ মার্চ) সকালে করানো হয় করোনা পরীক্ষা।

আজ (৬ মার্চ) বিকেলে আসা রিপোর্ট অনুসারে নেগেটিভ হন প্রিটোরিয়াস। আগের করোনা পরীক্ষাগুলো সরকারিভাবে করানো হলেও এ দফায় করানো হয় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের মাধ্যমে।

আজ রাতেই দুই দলের বাকি ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার কথা। দুই দলের সব ক্রিকেটার নেগেটিভ প্রমাণিত হলে আগামীকাল নির্ধারিত সূচি অনুসারেই মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে।

দলের সাথে থাকা বিসিবি চিকিৎসক শাকিল ‘ক্রিকেট৯৭’ কে জানান, ‘গতকাল মাঠেই প্রিটোরিয়াসের করোনা পরীক্ষা করানো হয়। বেসরকারিভাবে করানো এই পরীক্ষার ফল আমরা আজ (৬ মার্চ) বিকেলে আমরা হাতে পাই, সে নেগেটিভ প্রমাণিত হয়েছে।’

‘আজ সকালে আমরা দুই দলের বাকি ক্রিকেটারদেরও করোনা পরীক্ষা করিয়েছি। এটার ফল আমরা রাত ১০ টার পর জানতে পারবো। সবাই নেগেটিভ হলে আগামীকালকের ম্যাচ যথা সময়ে মাঠে গড়াবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সরফরাজের মন খারাপ

Read Next

সবাই করোনা নেগেটিভ, যথাসময়ে মাঠে গড়াবে দ্বিতীয় ম্যাচ

Total
8
Share