সরফরাজের মন খারাপ

অশ্রাব্য শব্দ ব্যবহার করে শাস্তি পেলেন সরফরাজ

পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ জানান উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান ও তার মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টির চেষ্টা করছে কিছু লোক। এদিকে পাকিস্তান সুপার লিগের (পিএসএলের) ৬ষ্ঠ আসর করোনার কারণে মাঝপথে স্থগিত হওয়াতেও মন খারাপ সরফরাজের।

করাচির নিউ নাজিমাবাদে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপ করেন পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দেওয়া সরফরাজ আহমেদ। তার মতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বেশ কয়েকটি করোনা ভাইরাসের ঘটনা দেখতে পেয়েই এমন কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হন।

এ প্রসঙ্গে ৩৩ বছর বয়সী সরফরাজ বলেন,

‘পিএসএল স্থগিত হওয়া অত্যন্ত দুঃখজনক। বেশ কয়েকজনের করোনা ভাইরাস শনাক্তের কারণে পিসিবিকে বাধ্য হয়ে এমন সিদ্ধান্ত নিতে হয়। টানা চার ম্যাচে হারের পর আমরা (কোয়েটা গ্ল্যাডিয়েটর্স) বেশ শক্তভাবে কামব্যাক করি পঞ্চম ম্যাচে জয়ের মাধ্যমে।’

এদিকে জাতীয় দলে স্থলাভিষিক্ত হওয়া উইকেট রক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানের সাথে কোন প্রকার বিবাদ নেই বলেও জানালেন সরফরাজ। গত দেড় বছর ধরে পাকিস্তান দলে নিয়মিত খেলছেন রিজওয়ান। অন্যদিকে ইতোমধ্যে তিন ফরম্যাটেই অধিনায়কত্ব হারানো সরফরাজ সর্বশেষে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন গত বছর সেপ্টেম্বরে।

রিজওয়ানের সাথে সম্পর্ক নিয়ে সরফরাজ বলেন,

‘আমার সাথে উইকেটরক্ষক ব্যাটসম্যান রিজওয়ানের কোন সমস্যা নেই। কিছু লোক চায় আমার ও তার মধ্যে প্রতিদ্বদ্বিতা তৈরি করতে। এটা সবার জন্য প্রতিদ্বন্দ্বিতা হতে পারে কিন্তু আমাদের জন্য না। সব ফরম্যাটে আন্তর্জাতিক ক্রিকেটে অবিশ্বাস্য রকম সাফল্য পাওয়ার পাশাপাশি পিএসলেও বেশ ভালো করেছে সে। নিঃসন্দেহে সে একজন সামর্থ্যবান ক্রিকেটার।’

৯৭ ডেস্ক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা

Read Next

একদিনের ব্যবধানেই নেগেটিভ হলেন আয়ারল্যান্ডের সেই ক্রিকেটার

Total
2
Share