দারুণ জয়ে সিরিজে ফিরল শ্রীলঙ্কা

দারুণ জয়ে সিরিজে ফিরল শ্রীলঙ্কা
Vinkmag ad

আগের ম্যাচেই আকিলা ধনঞ্জয়ার এক ওভারে কাইরন পোলার্ড হাঁকিয়েছিলেন ৬ টি ছক্কা। সেই আকিলা ধনঞ্জয়া দ্বিতীয় ম্যাচে ৪ ওভার বল করে হজম করেন মাত্র ১৩ রান, নেন এভিন লুইসের উইকেটও। স্পিনেই কুপোকাত হয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। আর তাতে নেতৃত্ব দিয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে টসে জিতে আগে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে সফরকারীরা।

ওপেনার ধানুশকা গুনাথিলাকা দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেন। ৪২ বল স্থায়ী ইনিংসে হাঁকান ২ ছক্কা, ৪ চার। এছাড়া অপর ওপেনার পাথুম নিসাঙ্কা করেন ২৩ বলে ৪ চার ও ১ ছক্কায় ৩৭ রান।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে সর্বোচ্চ ২ উইকেট নেন ডোয়াইন ব্রাভো, ১ টি করে উইকেট নেন জেসন হোল্ডার ও ওবেদ ম্যাকয়।

জবাব দিতে নেমে খুব একটা সুবিধা করে উঠতে পারেনি স্বাগতিকরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। সেটাও স্পিনারদের বিপক্ষে। আকিলা ধনঞ্জয়া ১, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও লাক্সান সান্দাকান ৩ টি করে উইকেট নেন। ১৮.৪ ওভারে ১১৭ রানেই অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজের ইনিংসে সর্বোচ্চ রান ১০ নম্বরে নামা ওবেদ ম্যাকয়ের।

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৮ মার্চ।

সংক্ষিপ্ত স্কোরঃ

শ্রীলঙ্কা ১৬০/৬ (২০), গুনাথিলাকা ৫৬, নিসাঙ্কা ৩৭, চান্দিমাল ৩, ম্যাথুস ১৩, বান্দারা ২১, পেরেরা ২, হাসারাঙ্গা ১৯*, ডিকওয়েলা ০*; হোল্ডার ৪-০-৩৬-১, ম্যাকয় ৪-০-৩৪-১, ব্রাভো ৪-০-২৫-২

ওয়েস্ট ইন্ডিজ ১১৭/১০ (১৮.৪), সিমন্স ২১, লুইস ৬, গেইল ১৬, পুরান ৮, হোল্ডার ৯, ব্রাভো ২, পোলার্ড ১৩, অ্যালেন ১২, সিনক্লেয়ার ৩, ম্যাকয় ২৩, এডওয়ার্ডস ১*; ধনঞ্জয়া ৪-০-১৩-১, চামিরা ৪-০-২৬-২, হাসারাঙ্গা ৪-০-১৭-৩, সান্দাকান ৩.৪-০-১০-৩

ফলাফলঃ শ্রীলঙ্কা ৪৩ রানে জয়ী

ম্যাচসেরাঃ ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা)।

৯৭ ডেস্ক

Read Previous

ফ্রান্স হয়ে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন শানাকা

Read Next

গাভাস্কারের অন্যরকম ‘৫০’, উদযাপন করল বিসিসিআই

Total
4
Share