শচীন-শেবাগদের বিরুদ্ধে লড়াইয়ে নামছে সুজন-রফিকরা

legends
Vinkmag ad

আজ থেকে শুরু হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসর। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ফের একসঙ্গে মাঠে নামছেন শচীন, শেবাগ, যুবরাজরা। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ভারত লেজেন্ডসের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ লেজেন্ডস। যে ম্যাচে খালেদ মাহমুদ সুজন, পাইলট, রফিকদের প্রতিপক্ষ শচীন টেন্ডুলকার, শেবাগরা।

শহিদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (রায়পুর) আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশের চ্যানেল টি স্পোর্টসে। এছাড়া ভারতের কালার্স সিনেপ্লেক্স, রিশতে সিনেপ্লেক্স ও ডিডি স্পোর্টসে দেখা যাবে সরাসরি সম্প্রচার।

পথ নিরাপত্তার বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ আয়োজন করা হয়। আজ থেকে শুরু হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় আসর। এই প্রতিযোগিতা চলবে ২১মার্চ পর্যন্ত। ভারত, বাংলাদেশ ছাড়াও খেলছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস দল। পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে ও যাবতীয় কোভিড বিধি মেনেই হবে খেলা৷ গ্রুপ পর্বে ৬ দলই একে অপরের বিপক্ষে খেলবে একটি করে ম্যাচ। ১৭ ও ১৯ মার্চ প্রথম ও দ্বিতীয় সেমিফাইনাল শেষে ২১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টের।

বাংলাদেশ লেজেন্ডস স্কোয়াডঃ

মোহাম্মদ রফিক, জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, নাজিমুদ্দিন, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ, আব্দুর রাজ্জাক, আলমগীর কবির ও মামুনুর রশীদ (হকি)।

ভারত লেজেন্ডস স্কোয়াডঃ

শচীন টেন্ডুলকার, বীরেন্দর শেবাগ, যুবরাজ সিং, মোহাম্মদ কাইফ, প্রজ্ঞান ওঝা, নোয়েল ভেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, মনপ্রীত গনি, ইউসুফ পাঠান, নামান ওঝা, এস বদ্রিনাথ ও বিনয় কুমার।

৯৭ ডেস্ক

Read Previous

বড় জয়ে সিরিজ সমতায় আনল অস্ট্রেলিয়া

Read Next

পান্টের সেঞ্চুরিতে লিড পেল ভারত

Total
16
Share