ভারতে ম্যাচ সেরার পুরষ্কার ৫ লিটার ‘পেট্রোল’!

ভারতে ম্যাচ সেরার পুরষ্কার ৫ লিটার 'পেট্রোল'!
Vinkmag ad

ক্রিকেটে ম্যাচ সেরার পুরস্কার পেট্রোল! অদ্ভুতুড়ে কান্ডই ঘটল ভারতের ভোপালে। সেখানের একটি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ম্যাচ সেরার পুরস্কার হিসেবে কোন নগদ অর্থ বা ট্রফি নয়, বরং দেওয়া হয়েছে ৫ লিটার পেট্রোল!

মূলত প্রত্যেকদিনই ভারতে বাড়ছে পেট্রোলের দাম। তাই ভারতীয়দের কাছে মহামূল্যবান হয়ে ওঠা পেট্রোলের মাধ্যমে ম্যাচ সেরা খেলোয়াড়কে সম্মানিত করা হল।

টুর্নামেন্টের ফাইনালে ম্যাচ সেরা হয়েছিলেন সালাউদ্দিন আব্বাসি নামের এক ক্রিকেটার। ম্যাচ সেরা হওয়ার জন্য পেলেন ৫ লিটার পেট্রোল। আজ ভোপালে পেট্রোলের দাম লিটার প্রতি ৯৯ রুপি ২০ পয়সা হয়ে দাঁড়িয়েছে। অর্থাৎ সালাউদ্দিন পেয়েছেন ৫০০ রুপির কাছাকাছি মানের পুরস্কার। ইতোমধ্যে টুইটারে সালাউদ্দিনকে হাতে আয়োজক কমিটির প্রধানের ৫ লিটার পেট্রোল পুরস্কার হিসাবে তুলে দেওয়ার ছবিটি ভাইরাল হয়েছে।

গত তিনদিন অবশ্য ভোপালে পেট্রোল ও ডিজেলের দাম স্থির রয়েছে। তবে ভারতের বেশ কিছু শহরে ১০০ রুপিতে পৌঁছেছে লিটার প্রতি পেট্রোলের দাম। কলকাতায় যা ৯২ রুপি।

এত উচ্চ দামের কারণে অনেকে পেট্রোল পাম্পের সামনে বাইকের হেলমেট খুলে ও ব্যাট তুলে সেলিব্রেশন করা হয়েছে, যেভাবে সেঞ্চুরির পর ব্যাটসম্যানরা সেলিব্রেট করেন। স্পষ্ট বার্তা, তেলের দাম একশো ছুঁই ছুঁই। তাই সেঞ্চুরির আগাম সেলিব্রেশন।

সেই তালিকায় নতুন সংযোজন হল ক্রিকেট টুর্নামেন্টের ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসাবে পেট্রোল তুলে দেওয়া।

৯৭ ডেস্ক

Read Previous

স্টেইনের আইপিএল নিয়ে মন্তব্য, রাহানের প্রতিক্রিয়া

Read Next

অতীত ভুলে সুযোগ দেখছেন মোহাম্মদ মিঠুন

Total
7
Share