ধারাভাষ্যকারের ‘চুল’ নিয়ে আলোচনা, চটেছেন স্টেইন

ধারাভাষ্যকারের 'চুল' নিয়ে আলোচনা, চটেছেন স্টেইন

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ধারাভাষ্যকারদের উপর বেজায় চটেছেন দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার ডেল স্টেইন। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ও পেশোয়ার জালমির ম্যাচ চলাকালীন সময়ে তার প্রতি বিদ্রুপাত্নক মন্তব্য করায় নিজের টুইটার একাউন্টে ভর্ৎসনাও করেছেন তিনি।

টুইটারে প্রথমে নিজের ফলোয়ারদের কাছে জানতে চান, কোন ধারাভাষ্যকার এমন মন্তব্য করেছেন। এরপর তিনি লিখেন ক্রিকেটের বাইরে অন্য কিছু নিয়ে মন্তব্য করা ধারাভাষ্যকারদের জন্য ঠিক নয়।

‘প্রশ্ন, কোন ধারাভাষ্যকার বলেছেন আমার জীবনে সংকট রয়েছে?’ স্টেইন টুইট করেন।

স্টেইনের চুল নিয়ে ধারাভাষ্যকার সাইমন ডুল বলেছিলেন, ‘চুল দেখেই বুঝা যায় স্টেইনের জীবনে মিড লাইফ সংকট আছে।’ স্টেইনকে সাজঘরে বসা অবস্থায় ক্যামেরায় দেখাচ্ছিল তখন।

ডুলের পাশে বসে থাকা আরেক ধারাভাষ্যকার ডেভিড গাওয়ার বলেন, ‘লকডাউনের চুল।’

পরে ধারাভাষ্যকারদের উদ্দেশ্য করে স্টেইন টুইটারে লিখেন, ‘আপনাদের কাজ যদি খেলা নিয়ে হয়, তবে সেটাই করেন। কিন্তু আপনারা যদি লাইভে আরেকজনের ওজন, যৌন সম্পর্কিত পছন্দ, জাতিগত প্রেক্ষাপট, জীবনধারা, চুলের স্টাইল নিয়ে আপত্তিকর মন্তব্য করেন, তবে মানুষ হিসাবে আপনাদের জন্য আমার কোন সময় নেই। আপনাদের স্বচ্ছ হতে হবে।’

‘এটাই আমার বলার ছিল। গত রাতে ভালো সময় কাটিয়েছিলাম। দর্শকের মাঝে এখানে খেলতে পেরে আনন্দিত। এভাবে ক্রিকেটটা দারুণ চলে। আমরা হেরেছি তবে পরের ম্যাচগুলোতে ভালো করতে বদ্ধপরিকর। আমাদের সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ। ছুটির দিন ভালো কাটুক সবার,’ স্টেইন যোগ করেন।

৯৭ ডেস্ক

Read Previous

নারী ক্রিকেটারের সাথে বাদানুবাদ, বার্নসকে ইসিবির ভর্ৎসনা

Read Next

রোহিতের ক্যারিয়ার সেরা রেটিং, সাকিবের সঙ্গে ব্যবধান কমল অশ্বিনের

Total
10
Share