চট্টগ্রামে দাপট দেখাচ্ছে বাংলাদেশ ইমার্জিং দল

চট্টগ্রামে দাপট দেখাচ্ছে বাংলাদেশ ইমার্জিং দল

আজ থেকে শুরু হয়েছে আয়ারল্যান্ড উলভস ও বাংলাদেশ ইমার্জিং দলের মধ্যকার একমাত্র চারদিনের ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করছে সফরকারীরা।

১ম দিনের ১ম সেশন নিজেদের করে নিয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। ১ম সেশনেই তুলে নিয়েছে ৪ উইকেট।

উদ্বোধনী জুটিতে ৩৪ রান তোলেন জেমস ম্যাককুলাম ও জেরেমি ল’লর। ১৫ তম ওভারের শেষ বলে ১৯ রান করা ম্যাককুলামকে এলবিডব্লিউএর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান তানভীর ইসলাম। অপর ওপেনার ল’লরকে সাজঘরে ফেরান খালেদ আহমেদ। রান আটকে রেখে ল’লরকে চাপে ফেলেছিলেন। ৫৩ বল খেলে ১৩ রান করা ল’লর ক্যাচ দেন ইয়াসির আলি রাব্বিকে।

তানভীর ইসলাম গোল্ডেন ডাকের স্বাদ দেন উলভস দলপতি হ্যারি টেক্টরকে। মোকাবেলা করা প্রথম বলেই উইকেটের পেছনে আকবর আলিকে ক্যাচ দেন টেক্টর।

উইকেটের দেখা পান এবাদত হোসেনও। ১৪ রান করা স্টিফেন ডোহানিকে বোল্ড করেন এই পেসার।

৬২ রানে ৪ উইকেট নিয়ে লাঞ্চ বিরতিতে যায় আয়ারল্যান্ড উলভস।

সংক্ষিপ্ত স্কোর (১ম সেশন শেষে):

আয়ারল্যান্ড উলভস ৬২/৪ (২৭.৩), ম্যাককুলাম ১৯, ল’লর ১৩, ডোহেনি ১৪, টেক্টর ০, ক্যাম্ফার ৭*; খালেদ ১২-৩-১৬-১, এবাদত ৭.৩-৪-১১-১, তানভীর ৭-২-২১-২।

আয়ারল্যান্ড উলভস একাদশঃ

জেমস ম্যাককুলাম, জেরেমি ল’লর, স্টিফেন ডোহানি, হ্যারি টেক্টর (অধিনায়ক), কুর্টিস ক্যাম্ফার, লরকান টাকার (উইকেটরক্ষক), মার্ক অ্যাডায়ার, গ্যারেথ ডেলানি, গ্রাহাম হিউম, জোনাথান গার্থ, পিটার চেজ।

বাংলাদেশ ইমার্জিং দল একাদশঃ

সাইফ হাসান (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, তৌহিদ হৃদয়, শাহাদাত হোসেন দিপু, আকবর আলি (উইকেটরক্ষক), রিশাদ হোসেন, তানভীর ইসলাম, এবাদত হোসেন ও খালেদ আহমেদ।

৯৭ প্রতিবেদক

Read Previous

চট্টগ্রামে আগে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড উলভস

Read Next

বিচার করার ভার আইসিসিকে দিলেন জো রুট

Total
6
Share