বাংলাদেশের টিম স্পন্সর ইভ্যালি, কিট স্পন্সর ইফুড

বাংলাদেশের টিম স্পন্সর ইভ্যালি, কিট স্পন্সর ইফুড 1

আগামী মাস থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টিম স্পন্সর হয়েছে ইভ্যালি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ বিসিবি’র মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন করে এটি জানিয়েছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে অ্যাওয়ে সিরিজে ৩ টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। দুই ফরম্যাটেই টাইগারদের টিম স্পন্সর ইভ্যালি। এছাড়া টাইগারদের কিট স্পন্সর হয়েছে ইফুড। এজন্য বিসিবিকে ইভ্যালি দিচ্ছে ২ কোটি টাকা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী, বিসিবির ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস ইনচার্জ আব্দুল মান্নান সরকার। ইভ্যালির পক্ষে উপস্থিত ছিলেন ইভ্যালির প্রধান নির্বাহী অফিসার মোহাম্মদ রাসেল, প্রধান মার্কেটিং অফিসার আরিফ আর হুসাইন ও চেয়ারম্যান শামীমা নাসরিন।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘আজকে আমদের যে প্রেস কনফারেন্সের মূল বিষয় হল আমাদের ন্যাশনাল টিম স্পন্সরসজিপ রাইট নিউজিল্যান্ড সফরের জন্য। আমরা খুশির সাথে জানাচ্ছি যে ইভ্যালি হচ্ছে বাংলাদেশের টিম স্পন্সর। ইভ্যালি বাংলাদেশের টিম স্পন্সর হবার জন্য আগ্রহ দেখিয়েছে। বিসিবির তরফ থেকে এই জন্যে ইভ্যালিকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা আশা করব ইভ্যালি ভবিষ্যতে আমাদের সাথে আরো বড় পরিসরে সম্পৃক্ত হবে।’

ইভ্যালি একটি অনলাইনভিত্তিক প্ল্যাটফর্ম যেখানে বিক্রেতা ও ক্রেতা সরাসরি যুক্ত হতে পারে। ইভ্যালি নিজে কোন পন্য প্রস্তুত করে না।

এদিকে ইফুড ইভ্যালির একটি অংশ। ইফুড ফুড ডেলিভারি সার্ভিস দিয়ে থাকে।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে বাংলাদেশের টিম স্পন্সর ছিল বেক্সিমকো, কিট স্পন্সর ছিল আকাশ।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডঃ

তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচিঃ

১ম ওয়ানডে- ২০ মার্চ, ইউনিভার্সিটি অব ওটাগো ওভাল, ডুনেডিন
২য় ওয়ানডে- ২৩ মার্চ, হেগলি ওভাল, ক্রাইস্টচার্চ
৩য় ওয়ানডে- ২৬ মার্চ, বেসিন রিজার্ভ, ওয়েলিংটন

১ম টি-টোয়েন্টি- ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন
২য় টি-টোয়েন্টি- ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার
৩য় টি-টোয়েন্টি- ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড।

৯৭ প্রতিবেদক

Read Previous

ক্রাইস্টচার্চে রাইট-মালান-হাফিজদের মনে করালেন কনওয়ে

Read Next

বিসিবির সাথে ইভ্যালির ‘ফ্রিকুয়েন্সি’ এর মিল

Total
8
Share