বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ ওয়েস্ট ইন্ডিজ

ইন্ডিজ ক্রেইগ ব্র্যাথওয়েট এনক্রুমাহ বোনার রাখিম কর্নওয়াল

করোনা পরবর্তী সময়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশ দল। ৩ ওয়ানডে ও ২ টেস্ট খেলতে বাংলাদেশে এসেছিল ওয়েস্ট ইন্ডিজ। বায়ো সিকিউরড বাবলে সফল এক সিরিজ আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবিকে দারুণ সফল এক সিরিজ আয়োজন করার কারণে ধন্যবাদ পেয়েছে বিসিবি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ধন্যবাদ বার্তা পাঠিয়েছে বিসিবিকে।

ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী বিসিবির প্রধান নির্বাহীকে পাঠানো এক বার্তায় লিখেছে, ‘ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকে বিসিবিকে সিরিজটা সফল ও নিরাপদ ভাবে আয়োজনের জন্য ধন্যবাদ জানাই। বিসিবির সঙ্গে কাজ করে খুবই আনন্দ পেয়েছি। মেডিক্যাল, লজিস্টিক সহ জৈব সুরক্ষা বলয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে আমাদের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা বিসিবির ভালো প্রশংসা করেছে। আশা করি, এই সিরিজ অন্যান্য আন্তর্জাতিক দলগুলোকেও বাংলাদেশে যেতে উৎসাহী করবে।’

শুধু বিসিবির প্রশংসাই করেননি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী। নিকট ভবিষ্যতে দেশের মাঠে বাংলাদেশকে আতিথ্য দিতে চান তারা।

‘বাংলাদেশ ক্রিকেট দলকে আমাদের ধন্যবাদ জানাই। এবং আমরা নিকট ভবিষ্যতে বাংলাদেশকে আমাদের ঘরের মাঠে দেখতে চাইব।’

ওয়েস্ট ইন্ডিজের কাছ থেকে প্রশংসামূলক বার্তা পেয়ে বিসিবির সকল বিভাগকে ধন্যবাদ জানিয়েছেন বিসিবি প্রধান নির্বাহী, ‘এটা আমাদের জন্য খুবই তৃপ্তির (প্রশংসা বার্তা পাওয়া)। এর জন্য বিসিবির সব বিভাগের ধন্যবাদ প্রাপ্য। বিশেষ করে ক্রিকেট পরিচালনা বিভাগ, গ্রাউন্ডস ও মেডিক্যাল বিভাগ খুব ভালো কাজ করেছে।’

সূত্রঃ প্রথম আলো

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডের রোটেশন পলিসির প্রশংসায় পঞ্চমুখ স্টেইন

Read Next

অ্যান্ডি রবার্টসকে এখনো মনে পড়ে তালহা জুবায়েরের

Total
33
Share