নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

তামিম মিঠুন লিটন বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে সাদা বলের দুই সিরিজ (ওয়ানডে ও টি-টোয়েন্টি) এর জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ (১৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে দল ঘোষণা করা হয়। নিউজিল্যান্ডে যেয়ে ৩ টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ।

ঘোষিত দলে (বিজ্ঞপ্তিতে) ভুলে দুইবার পেসার রুবেল হোসেনের নাম এসেছিল। পরবর্তীতে বিসিবির মিডিয়া উইং সেই ভুল শুধরে জানিয়ে দেয় স্কোয়াডে আছেন নাসুম আহমেদ।

আগামী ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ দল নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়ে যাবে। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান, যেকারণে তাকে ছাড়াই ঘোষণা করা হয় স্কোয়াড।

বাংলাদেশের স্কোয়াডঃ

তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচিঃ

১ম ওয়ানডে- ২০ মার্চ, ইউনিভার্সিটি অব ওটাগো ওভাল, ডুনেডিন
২য় ওয়ানডে- ২৩ মার্চ, হেগলি ওভাল, ক্রাইস্টচার্চ
৩য় ওয়ানডে- ২৬ মার্চ, বেসিন রিজার্ভ, ওয়েলিংটন

১ম টি-টোয়েন্টি- ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন
২য় টি-টোয়েন্টি- ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার
৩য় টি-টোয়েন্টি- ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৯৭ প্রতিবেদক

Read Previous

নতুন নামে পাঞ্জাবের স্কোয়াড যেমন হল

Read Next

যেকারণে সাকিবের আইপিএল অগ্রাধিকার ইতিবাচক ফারুকের চোখে

Total
8
Share