দুর্জয়ের কাছে সুজনের হার, টানা দুই জয়ে উড়ছে পাইলটরা

দুর্জয়ের কাছে সুজনের হার, টানা দুই জয়ে উড়ছে পাইলটরা

কক্সবাজার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলমান লেজেন্ডস চ্যাম্পিয়নস ট্রফিতে দারুণ অবস্থানে খালেদ মাসুদ পাইলটের একমি স্ট্রাইকার্স। প্রথম দিনের দুই ম্যাচেই জয় পেয়েছে তারা। যেখানে মিনহাজুল আবেদিন নান্নুর দল বৈশাখি বেঙ্গলস প্রথম ম্যাচে জয় পেলেও হেরেছে দ্বিতীয় ম্যাচে। তবে দিনে নিজেদের একমাত্র ম্যাচে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স জয় তুলে নেয় এক্সপো রাইডার্সের বিপক্ষে।

টস হেরে আগে ব্যাটিং করে ৪ উইকেটে ১২৫ রান করে নারায়াণগঞ্জ ওয়ারিয়র্স। সর্বোচ্চ ১৬ বলে ৪০ রান করেন রাজন ভুঁইয়া। এ ছাড়া কামরুল পায়েল ১৭ বলে ৩৫ ও সোহেল হোসেন পাপ্পু করেন ২৮ বলে ২৭ রান। ১৪ রানে অপরাজিত ছিলেন জুয়েল হোসেন মনা।

এক্সপো রাইডার্সের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন সাইফউদ্দিন আহমেদ বাবু। ১টি করে উইকেট শিকার তালহা জুবায়ের ও খালেদ মাহমুদ সুজন।

১২৬ রানের লক্ষ্যে খেলতে নেমে ১১২ রানে গুটিয়ে যায় এক্সপো রাইডার্স। শুরুতেই ২ ওপেনারকে হারিয়ে বিপাকে পড়া এক্সপো রাইডার্স ঘুরে দাঁড়ালেও জিততে পারেনি। নাইমুর রহমান দুর্জয়ের দলের হয়ে সর্বোচ্চ ২১ বলে ২৯ রান করেন ফয়সাল হোসেন ডিকেন্স। ২৬ রান আসে জহিরুল হক খান রাশেদের ব্যাট থেকে। ৯ বলে ১৬ রান করেন শাহরিয়ার হোসেন বিদ্যুৎ।

নারায়ণগঞ্জের সাজু দত্ত একাই নেন ৪ উইকেট। ১টি করে উইকেট শিকার আশরাফুল ইসলাম ও মোহাম্মদ শাথিল। ম্যান অব দ্য ম্যাচের পুরষ্কার পান সাজু দত্ত।

দিনের আরেক ম্যাচে নিজেদের টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে একমি স্ট্রাইকার্স। বৈশাখি বেঙ্গলসে বিপক্ষে তারা জয় পেয়েছে ৩৮ রানে। আগে ব্যাট করে রাশেদুল হক ও মোহাম্মদ রফিকের ব্যাটে চড়ে ৩ উইকেটে ১১৫ রানের সংগ্রহ পায় খালেদ মাসুদ পাইলটের দল।

ওপেনার রাশেদুল হক ২৯ বলে ৫ চার ৪ ছক্কায় ৫৫ রানের ইনিংস খেলেন। প্রথম ম্যাচের ম্যাচ সেরার পুরষ্কার জেতা মোহাম্মদ রফিকের ব্যাট থেকে আসে ১৭ বলে ২৯ রান। বৈশাখি বেঙ্গলসের হয়ে একটি করে উইকেট নেন ফরিদ উদ্দিন মাসুদ, মাহমুদুল হাসান ও শাহনেওয়াজ কবির।

লক্ষ্য তাড়ায় নেমে মিনহাজুল আবেদিন নান্নুর নেতৃত্বাধীন বৈশাখি বেঙ্গলস আঁটকে যায় ৬ উইকেটে ৭৭ রান তুলে। প্রথম ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান ফরিদ উদ্দিন মাসুদের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৮ রান। হাসানুজ্জামান ঝড়ু করেন ২৪ রান। ম্যাচ সেরার পুরষ্কার জেতেন একমি স্ট্রাইকার্সের রাশেদুল হক।

৯৭ প্রতিবেদক

Read Previous

জাদুবে স্টার্সকে হারাল বৈশাখী বেঙ্গলস

Read Next

কক্সবাজারে ধুলো পড়া অতীতে ফেরার একদিন

Total
5
Share