অলরাউন্ড নৈপুণ্যে মোহাম্মদ রফিক জেতালেন একমি স্ট্রাইকার্সকে

অলরাউন্ড নৈপুণ্যে মোহাম্মদ রফিক জেতালেন একমি স্ট্রাইকার্সকে

টি-স্পোর্টসের আয়োজনে (পাওয়ার্ড বাই ওয়ালটন) লিজেন্ড টেন.টেন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে হাবিবুল বাশারের জেমকন টাইটান্সকে ১৮ রানে হারালো খালেদ মাসুদ পাইলটের একমি স্টাইকার্স। আজ (১৮ ফেব্রুয়ারি) থেকে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয়েছে সাবেক ক্রিকেটারদের নিয়ে ৭০ বলের এই টুর্নামেন্ট। ম্যাচে অলরাউন্ড পারফর্ম করেন সাবেক বাঁহাতি স্পিনার মোহাম্মদ রফিক।

টস হেরে ব্যাট করতে নেমে খালেদ মাসুদ পাইলটের নেতৃত্বাধীন একমি স্ট্রাইকার্সের সংগ্রহ ১১২ রান। নির্ধারিত ৭০ বলে এই দলীয় সংগ্রহ করতে একমি স্ট্রাইকার্স হারায় চার উইকেট। দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান আসে মাহবুবুল আলম রবিনের ব্যাট থেকে। ১৩ বলে ২ চার ৩ ছক্কায় ইনিংসটি সাজান জাতীয় দলের সাবেক এই পেসার।

দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করেন মুশফিকুর রহমান বাবু। জাতীয় দলের সাবেক এই অলরাউন্ডার ১৮ বলে ৪ চারে অপরাজিত ইনিংসটি সাজান। এ ছাড়া মোহাম্মদ রফিক করেন ১৩ বলে ৩ ছক্কায় ২২ রান। সাবেক এই বাঁহাতি তারকা স্পিনার তিন নম্বরে নেমে এই ইনিংসটি খেলেন।

জেমকন টাইটান্সের হয়ে সর্বোচ্চ দুইটি করে উইকেট শিকার করেন আশিক মজুমদার ও হান্নান সরকার। সঞ্জয় চক্রবর্তী নেন এক উইকেট।

১১৩ রানের লক্ষ্য তাড়ায় ওপেনার জাভেদ ওমর বেলিমের ৪৯ রানের সাথে হারুনুর রশিদের ৩৮ রানের পরও ১৮ রানে হারে জেমকন টাইটান্স। দলটির নেতৃত্বে ছিলেন জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক হাবিবুল বাশার।

লক্ষ্য তাড়ায় শুরুতেই ওপেনার হান্নান সরকার বিদায় নেন ১ রান করে। এরপর জাভেদ ওমর বেলিম ও হারুনুর রশিদ ৮০ রানের জুটি গড়লেও জয়ের জন্য তা যথেষ্ঠ ছিল না। ৩২ বলে ৭ চার ১ ছক্কায় জাভেদ ওমর ফিরেছেন ৪৯ রান করে। অন্যদিকে ২৬ বলে ২ চার ৩ ছক্কায় হারুনুর রশিদ থামেন ৩৮ রানে। ৪ উইকেটে ৯৪ রানেই থামে জেমকন টাইটান্সের ইনিংস।

একমি স্ট্রাইকার্সের হয়ে দুই উইকেট শিকার মোহাম্মদ রফিকের। এক উইকেট নেন গোলাম মোস্তফা। ম্যাচ সেরার পুরষ্কার উঠে মোহাম্মদ রফিকের হাতে।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিলামে ডাকা হয়নি মাহমুদউল্লাহ-মুশফিক-সাইফউদ্দিনের নাম

Read Next

জাদুবে স্টার্সকে হারাল বৈশাখী বেঙ্গলস

Total
8
Share