একাধিক তারকা ছাড়া জিম্বাবুয়ের টেস্ট দল ঘোষণা

একাধিক তারকা ছাড়া জিম্বাবুয়ের টেস্ট দল ঘোষণা

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি) আফগানিস্তানের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে। ১৫ সদস্যের দলে অধিনায়ক হিসাবে থাকবেন শন উইলিয়ামস।

অসুস্থতার কারণে জিম্বাবুয়ের ন্যাশনাল ক্যাম্পে যোগ দিতে পারেননি অভিজ্ঞ দুই ক্রিকেটার ব্রেন্ডন টেইলর ও ক্রেইগ আরভিন। যেকারণে আফগানদের বিপক্ষে সিরিজে তাদের বিবেচনা করা হয়নি।

টেন্ডাই চাতারা ও চামউ চিবাবাও স্কোয়াডের অংশ হতে পারেননি। কারণ এই দুইজন এখনো ইনজুরি থেকে সেরে ওঠেননি। চলতি সপ্তাহে অনুশীলন ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়া পিজে মুর ছিটকে গেছেন।

তারিসাই মুসাকান্দা ফিরেছেন স্কোয়াডে। ২০১৭ সালে অভিষেকের পর এই প্রথম স্কোয়াডে ঢুকলেন তিনি। ন্যাশনাল প্রিমিয়ার লিগে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করেন এই ২৬ বছর বয়সী ক্রিকেটার।

জিমাবুয়ে স্কোয়াডে ঢুকেছেন রায়ান বার্লও, আনক্যাপড ওয়েসলি মাধেব্রে আছেন স্কোয়াডে।

সফরে আবুধাবিতে ২ টেস্ট ছাড়াও ৩ টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে। মিল্টন শুম্বা, ফারাজ আকরাম, তিনাশে কামুনকামুয়ে স্কোয়াডের সঙ্গে যোগ দিবেন পরবর্তীতে। আবুধাবির উদ্দেশ্যে শুক্রবার রওয়ানা দিবে জিম্বাবুয়ে দল।

জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াডঃ

শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, সিকান্দার রাজা, রেজিস চাকাবা, কেভিন কাসুজা, ওয়েস্লি মাধেব্রে, ওয়েলিংটন মাসাকাদজা, প্রিন্স মাসভাউর, ব্রেন্ডন মাভুটা, তারিসাই মুসাকান্দা, রিচমন্ড মুতুম্বামি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, ডোনাল্ড টিরিপানো।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কার ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি চূড়ান্ত

Read Next

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন ফাফ ডু প্লেসিস

Total
8
Share