রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টিতে বাংলাদেশ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টিতে বাংলাদেশ

কিংবদন্তি ক্রিকেট তারকাদের নিয়ে ভারতের রায়পুরে ২ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম সংস্করণের পরবর্তী ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। অতিরিক্ত দল হিসেবে অংশ নিবে ইংল্যান্ড লিজেন্ডস। অন্যদিকে করোনা বিষয়ক সড়ক বিধির কারণে বাকি ম্যাচগুলোতে খেলতে পারছে না অস্ট্রেলিয়া লিজেন্ডস, তাদের পরিবর্তে যুক্ত হচ্ছে বাংলাদেশ লিজেন্ডস।

গত বছর মুম্বাইয়ে টুর্নামেন্টটি শুরু হয়েছিল। পুরো করোনা ছড়িয়ে পড়ায় মাত্র ৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়ে ১১ মার্চ টুর্নামেন্টটি স্থগিত হয়ে গিয়েছিল। পরবর্তী ম্যাচগুলোর জন্য একটি অতিরিক্ত দল যুক্ত হচ্ছে। খেলাগুলো অনুষ্ঠিত হবে ৬৫০০০ আসন সংখ্যা বিশিষ্ট শহীদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

পেশাদার ব্যবস্থাপনা গ্রুপের সাথে মহারাষ্ট্রের সংস্থা রোড সেফটি সেল এই টুর্নামেন্টের আয়োজক। সুনীল গাভাস্কার এই সিরিজের কমিশনার এবং শচীন টেন্ডুলকার হচ্ছেন ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর।

প্রতিযোগিতার প্রতিষ্ঠাতা রাভি গায়কোয়াড় এক বিবৃতিতে জানান, ‘ এই ওয়ার্ল্ড সিরিজে ইংল্যান্ড লিজেন্ডস ও বাংলাদেশ লিজেন্ডস অন্তর্ভুক্ত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। তাদের অংশগ্রহণে আমাদের আকর্ষণীয় টুর্নামেন্টের প্রতিযোগিতার মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে।’

‘এই প্রতিযোগিতার গুরুত্ব আমাদের কাছে ব্যাপক। যদিও করোনার মহামারীতেও সড়ক দুর্ঘটনার মাত্রা কমেনি। আমরা সর্বাত্নক প্রচেষ্টার মাধ্যমে সড়ক নিরাপত্তা সম্পর্কিত সচেতনতা বাড়াতে চাই এবং ভারতের সড়কে অনেক মানুষের জীবন রক্ষা করতে চাই।’

৯৭ ডেস্ক

Read Previous

ডি কক নিলেন ‘মেন্টাল হেলথ ব্রেক’

Read Next

শ্রীলঙ্কার ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি চূড়ান্ত

Total
46
Share