দ্বিতীয় টেস্টের জন্য ইংল্যান্ড দল ঘোষণা

দ্বিতীয় টেস্টের জন্য ইংল্যান্ড দল ঘোষণা

ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড দলে ফিরেছেন প্রথম ম্যাচে না খেলা স্টুয়ার্ট ব্রড। বোর্ডের রোটেশন নীতিতে জেমস অ্যান্ডারসনকে বিশ্রাম দিয়ে অভিজ্ঞ এই পেসারকে খেলাচ্ছে সফরকারীরা। জফরা আর্চারের সঙ্গে বাদ পড়লেন জস বাটলার, ডমিনিক বেসও।

প্রথম টেস্টে খেলা একাদশ থেকে বাদ পড়লেন মোট চার ক্রিকেটার; জেমস অ্যান্ডারসন, জফরা আর্চার, জস বাটলার ও ডম বেস।

আর দ্বিতীয় টেস্টের জন্য ঘোষণা করা ১২ জনের দলে ফিরলেন পাঁচ জন; স্টুয়ার্ট ব্রড, মইন আলি, বেন ফোকস, ওলি স্টোন ও ক্রিস ওকস।

চেন্নাইয়ে আগামীকাল শনিবার শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। এর আগের দিন শুক্রবার ১২ সদস্যের দল ঘোষণা করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। প্রথম টেস্টের একাদশ থেকে বেশ কয়েকটি পরিবর্তন এনেছে তারা।

চিপকের ঘূর্ণি উইকেটেও নিজের জাত চিনিয়েছিলেন ইংল্যান্ড বোলার জেমস অ্যান্ডারসন। চোট-আঘাত সমস্যাও নেই। তবু অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনকে বাইরে রেখেই চিপকে দ্বিতীয় টেস্ট খেলতে নামবে ইংল্যান্ড। একাদশে জায়গা পাকা স্টুয়ার্ট ব্রডের। চোটের জন্য ডান কনুইয়ে ইনজেকশন নেন আর্চার। কিন্তু অস্বস্তিকর প্রতিক্রিয়ার জন্য খেলতে পারবেন না তিনি, জানিয়েছে ইসিবি।

জস বাটলারের পরিবর্তে বেন ফোকস খেলবে উইকেটরক্ষক হিসেবে। ডমিনিক বেসের জায়গায় খেলবেন অলরাউন্ডার মইন আলি। বাঁ-হাতি পেসার ওলি স্টোনের সঙ্গে ফিরলেন অলরাউন্ডার ক্রিস ওকস।

দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড দলঃ

ডম সিবলি, ররি বার্নস, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, ড্যান লরেন্স, বেন ফোকস (কিপার), মইন আলি, ক্রিস ওকস, ওলি পোপ, ওলি স্টোন, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড।

৯৭ ডেস্ক

Read Previous

উইন্ডিজদের এগিয়ে নিচ্ছেন জশুয়া-জোসেফ

Read Next

বোনার-জশুয়া-জোসেফের ব্যাটে চড়ে উইন্ডিজের ৪০০ পার

Total
1
Share