সাকিবের ছুটি মঞ্জুর করেছে বিসিবি

সাকিবের ইনজুরি নিয়ে নেই ভালো কোন খবর

তৃতীয় সন্তানের পৃথিবীতে আগমনের সময় স্ত্রীর পাশে থাকতে চেয়ে ছুটির আবেদন আগেই করে রেখেছিলেন সাকিব আল হাসান। ইতোমধ্যে বোর্ড সভাপতি নাজমুল হাসানের সাথে আলাপ শেষে ছুটি মঞ্জুরও করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) ক্রিকেট পরিচালনা বিভাগ।

ছুটি মঞ্জুর হওয়াতে চলতি মাসে বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের দলে থাকছেন না সাকিব। নিষেধাজ্ঞা থেকে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হয় টাইগার অলরাউন্ডারের।

যদিও সিরিজের তৃতীয় ওয়ানডেতে চট্টগ্রামে কুঁচকিতে চোট পেয়ে ছিটকে যান সাকিব। পরে সুস্থ হয়ে অনুশীলন শেষে চট্টগ্রামে প্রথম টেস্টেও মাঠে নামেন। কিন্তু নতুন করে উরুর চোটে পড়ে ম্যাচের দ্বিতীয় দিনই মাঠ ছাড়তে হয় তাকে। ব্যাট হাতে ৬৮ রান করা সাকিব বল হাতে করতে পারেননি ৬ ওভারের বেশি।

চট্টগ্রাম টেস্টের বাকি তিনদিনে মাঠেই নামা হয়নি টাইগার অলরাউন্ডারের উপরন্তু ছিটকে যান ঢাকা টেস্টের স্কোয়াড থেকেও। নিউজিল্যান্ড সফরে ছুটি নেওয়াতে আবারও তাকে মাঠে দেখতে অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন।

সাকিবের ছুটি মঞ্জুর প্রসঙ্গে বিসবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান আজ (১১ ফেব্রুয়ারি) মিরপুরে গণমাধ্যমকে বলেন, ‘সে (সাকিব আল হাসান) তো যাচ্ছে না, নিউজিল্যান্ডের জন্য সে চিঠি দিয়েছে। পরিবারের কাছে থাকতে ছুটি চেয়েছে। আমরা বোর্ড সভাপতির সঙ্গে আলাপ করেছি। ওর ছুটিটা দিয়ে দিয়েছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বোনার যখন গলার কাটা

Read Next

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

Total
5
Share