এজরা মোসলে স্মরণে চট্টগ্রামে দুই দলের নীরবতা পালন

এজলা মোসলে স্মরণে চট্টগ্রামে দুই দলের নীরবতা পালন
Vinkmag ad

চট্টগ্রাম টেস্টের পঞ্চম দিনের খেলা শুরুর আগে সদ্য প্রয়াত ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসার এজরা মোসেলের স্মরণে নিরবতা পালন করে দুই দল।

৬৩ বছর বয়সে গত ৬ ফেব্রুয়ারি বাইসাইকেল চালানো অবস্থায় গাড়ির ধাক্কায় প্রাণ হারান সাবেক এই পেসার। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছেন দুইটি টেস্ট ও ৯ টি ওয়ানডে।

বলা হয়ে থাকে ডানহাতি এই পেসার তার সময়কার ওয়েস্ট ইন্ডিজ দলের বোলিং গভীরতা বেশি হওয়ার কারণেই খুব একটা সুযোগ পাননি। যে সময় তাকে দলে জায়গা পেতে প্রতিযোগিতা করতে হয়েছে অ্যান্ডি রবার্টস, মাইকেল হোল্ডিং, জোয়েল গার্নার ও কলিন ক্রাফটের মত পেসারদের সাথে।

বারবাডোসের এই পেসার খেলেছেন ৭৬ টি প্রথম শ্রেণি ও ৭৯ টি লিস্ট ‘এ’ ম্যাচ। খেলেছেন বারবাডোস, ইস্টার্ন প্রভিন্স, গ্লোমারগান, নর্দান ট্রান্সভেলের হয়ে।

এজরা মোসেলে চলতি চট্টগ্রাম টেস্টে অভিষেক হওয়া ক্যারিবিয়ান ব্যাটসম্যান শ্যাইনে মোসেলের সম্পর্কে ভাই হন বলে নিশ্চিত করেছে দলের সাথে আসা ওয়েস্ট ইন্ডিজের মিডিয়া ম্যানেজার।

বারবাডোসের সদ্য প্রয়াত সাবেক পেসারকে স্মরণ করতে আজ ম্যাচ শুরুর আগে দুই দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও ম্যাচ অফিশিয়ালরা এক মিনিট নিরবতা পালন করেন। ঐ সময় জহুর আহমেদ আহমেদ চৌধুরী স্টেডিয়ামের সাইট স্ক্রিণেও এজরা মোসেলের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা মাঠে নেমেছে কালো আর্মব্যান্ড পরে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

চট্টগ্রাম থেকে, ক্রিকেট৯৭ প্রতিবেদক

Read Previous

বিগ ব্যাশে ব্যাক টু ব্যাক শিরোপা জিতল সিডনি সিক্সার্স

Read Next

আইপিএল নিলামে নাম দিয়েছেন যে ‘৫’ বাংলাদেশি

Total
15
Share