নতুন চোট ধরা পড়েছে সাকিবের

নতুন চোট ধরা পড়েছে সাকিবের

তৃতীয় ওয়ানডেতে কুঁচকিতে চোট পাওয়া সাকিব আল হাসানের অস্বস্তি কাটেনি এখনো। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনেও বল করতে পারেননি সেরা ছন্দে, এক পর্যায়ে ছেড়েছেন মাঠও। আজ (৫ ফেব্রুয়ারি) তৃতীয়দিন মাঠে নামেননি টাইগার অলরাউন্ডার, স্ক্যানের পর ধরা পড়েছে নতুন চোট।

গতকাল ওয়েস্ট ইনিংসের ৬ষ্ঠ ওভার ও নিজের তৃতীয় ওভারে বল করতে গিয়ে ব্যথা অনুভব করেন সাকিব। পরে বল করলেও অস্বস্তি বোধ করায় দিনের ১২ ওভার বাকি থাকতেই মাঠ ছাড়েন।

দেখে মনে হয়েছিল পুরোনো চোটেই অস্বস্তি বোধ করছিলেন। কিন্তু আজ দলের সাথে মাঠে আসলেও ফিল্ডিং করতে না নামাতেই বেড়েছে সংশয়। বেলা বাড়ার সাথে জানা যায় মাঠে নামার সম্ভাবনা নেই বললেই চলে। ততক্ষণে স্ক্যান করানোর সিদ্ধান্তও নেওয়া হয়।

এরপর এমআরআই রিপোর্ট পাওয়ার পরই এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিবের নতুন চোট ধরা পড়ার কথা নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘কুঁচকির চোট থেকে সেরে উঠে বাংলাদেশের প্রথম ইনিংসে ব্যাট করার পাশাপাশি ৬ ওভার বলও করেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে দ্বিতীয় দিন মাঠে ফিল্ডিংয়ের সময় তার বাম উরুর একটি আলাদা অংশে স্ট্রেইন ধরা পড়ে।’

‘আজ সকালে এমআরআই স্ক্যানের পরই চোটের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। বিসিবির মেডিকেল টিম প্রথম টেস্ট চলা অবস্থাতেই তার চিকিৎসা ও উন্নতির অবস্থা পর্যবেক্ষণ করবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

তৃতীয় দিনের প্রথম সেশন বাংলাদেশের

Read Next

রোহিতকে কঙ্গনার আক্রমণ, বিধি লঙ্ঘন করায় পোস্ট মুছে দিল টুইটার

Total
33
Share