১ পেসার নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

১ পেসার নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রায় ১ বছর পর টেস্ট ক্রিকেটে ফিরেছে বাংলাদেশ দল। ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ধবলধোলাই করার পর আজ থেকে সাদা পোশাকের মিশনে নেমেছে মুমিনুল হকের দল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতেছেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

১ পেসার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। সাকিব আল হাসান সহ একাদশে আছেন ৪ স্পিনার।

বাংলাদেশের সর্বশেষ একাদশ থেকে এসেছে ৪ পরিবর্তন। সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, এবাদত হোসেন ও আবু জায়েদ চৌধুরী রাহির বদলে একাদশে এসেছেন সাদমান ইসলাম, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের একাদশে আছে তিন অভিষিক্ত ক্রিকেটার। এই ম্যাচ দিয়ে ক্রুমাহ বোনার, কাইল মায়ের্স ও শেইন মোসলের টেস্ট অভিষেক হচ্ছে।

বাংলাদেশ একাদশ-

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ-

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, জার্মেইন ব্ল্যাকউড, শেইন মোসলে, ক্রুমাহ বোনার, জশুয়া ডা সিলভা (উইকেটরক্ষক), রাখিম কর্নওয়াল, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল, জোমেল ওয়ারিক্যান ও কাইল মায়ের্স।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিউজিল্যান্ড ফাইনালে, লর্ডসে প্রতিপক্ষ হবে কে?

Read Next

১ম সেশনে নেই টাইগারদের ২ উইকেট

Total
22
Share