আইপিএলের নয়া আসর শুরু ১১ এপ্রিল!

আইপিএলের নয়া আসর শুরু ১১ এপ্রিল!

করোনা ভাইরাসের কারণে ২০২০ সালের আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ভারতের মাটিতে আয়োজন করতে পারেনি বিসিসিআই। তবে ২০২১ সালের আইপিএল ভারতে আয়োজন করতে বদ্ধপরিকর তারা। ইতোমধ্যে বিভিন্ন সম্ভাবনা খুজে বের করা হয়েছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা যাচ্ছে ১১ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের নয়া আসর।

নারীদের ওয়ানডে টুর্নামেন্ট ও বিজয় হাজারে টুর্নামেন্ট শেষ হবার পর শুরু হবে আইপিএল। যার পর্দা নামবে ৫ বা ৬ জুন ফাইনালের পর। শেষ সিদ্ধান্ত অবশ্য নেবে আইপিএলের গভর্নিং কাউন্সিল। বিসিসিআই কর্তারা ক্রিকেটারদের বিশ্রামের দিকে নজর দিচ্ছে।

টাইমস অব ইন্ডিয়াকে এক বিসিসিআই কর্তা বলেন, ‘আইপিএল গভর্নিং কাউন্সিল চূড়ান্ত সিদ্ধান্ত নিবে তবে ২০২১ আইপিএল শুরুর সম্ভাব্য তারিখ ১১ এপ্রিল। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হবে মার্চে, এরপর ক্রিকেটাররা ভাল একটা ব্রেক পেয়ে ১১ এপ্রিল থেকে শুরু হওয়া ১৪ তম আইপিএলে মাঠে নামবে।’

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ভারত-ইংল্যান্ড সিরিজ শেষ হবে ২৮ মার্চ। আইপিএল শুরুর আগে তাই ভারতীয় ক্রিকেয়াট্ররা দুই সপ্তাহের বিশ্রাম পাবে। আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান অরুন ধুমাল এবারের আইপিএল ভারতের মাটিতে আয়োজন করার ব্যাপারে আশাবাদী।

অরুন ধুমাল এই প্রসঙ্গে বলেছিলেন, ‘আমরা আইপিএল ভারতে আয়োজন করার ব্যাপারে আশাবাদী। আমরা মনে করছি যে আমরা এটা করতে সমর্থ হব। এই মুহূর্তে আমরা এটার ব্যাক আপ প্ল্যান নিয়েও ভাবছি না। আমরা এটা এখানে করতে চাই।’

এবারের আইপিএলের জন্য খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি।

৯৭ ডেস্ক

Read Previous

কর্নওয়ালে বাজি ধরছেন ব্র্যাথওয়েট

Read Next

শিরোপা জিতে তামিল নাড়ুর অভিনব উদযাপন

Total
51
Share