দল থেকে বাদ পড়ে প্রতিক্রিয়া জানালেন হাফিজ

মোহাম্মদ হাফিজ

পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ জায়গা পাননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত পাকিস্তানের ২০ সদস্যের স্কোয়াডে। ফর্মের তুঙ্গে থাকা এই অলরাউন্ডার প্রতিক্রিয়া জানিয়েছেন টুইটারে।

৪০ বছর বয়সী এই অলরাউন্ডার নিজের টুইটারে স্কোয়াড ঘোষণা হবার পর লেখেন- ‘অবশ্যই আল্লাহ ধৈর্য্যশীলদের সাথে আছেন।’ টুইটে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াডের ছবি জুড়ে দেন তিনি।

স্কোয়াড ঘোষণার সময় মোহাম্মদ হাফিজের না থাকা প্রসঙ্গে পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম জানান টি-টেন লিগে খেলতে থাকা মোহাম্মদ হাফিজকে ৩ ফেব্রুয়ারির আগে অ্যাভেইলেবল কিনা জানতে চাওয়া হলে হাফিজ নেতিবাচক উত্তর দিয়েছেন। করোনা পরিস্থিতির কারণে বায়ো বাবলের অংশ হতে ৩ ফেব্রুয়ারির আগেই তাকে স্কোয়াডে যোগ দিতে হত।

টি-টোয়েন্টিতে মোহাম্মদ হাফিজ নিজের খেলা শেষ ১০ ইনিংসে ৫ টি ফিফটি করেছেন। নিউজিল্যান্ড সফরে যেয়ে ১ম ম্যাচে কোন রান না করতে পারা হাফিজ শেষ দুই ম্যাচে করেন যথাক্রমে ৯৯* ও ৪১ রান।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), আমির ইয়ামিন, আমাদ বাট, আসিফ আলি, দানিশ আজিজ, ফাহিম আশরাফ, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, জাফর গোহর ও জাহিদ মেহমুদ।

৯৭ ডেস্ক

Read Previous

চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচ ড্র

Read Next

যেকারণে টেস্ট স্কোয়াডে ‘৫’ পেসার

Total
24
Share