বন্ধু রাজ্জাকের মস্তিষ্কের ভেলকি দেখার অপেক্ষায় মাশরাফি

বন্ধু রাজ্জাকের মস্তিষ্কের ভেলকি দেখার অপেক্ষায় মাশরাফি

বাংলাদেশ জাতীয় দল নির্বাচনে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও আরেক নির্বাচক হাবিবুল বাশারের সঙ্গে তৃতীয় নির্বাচক হিসাবে নিয়োগ পান আব্দুর রাজ্জাক। দীর্ঘদিন বাংলাদেশ দলে খেলা অভিজ্ঞ বাঁহাতি স্পিনার রাজ্জাক বিসিবির নতুন দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত। রাজ্জাকের অর্জনে খুশি বন্ধু মাশরাফি বিন মর্তুজাও। বন্ধু রাজ্জাকের মস্তিষ্কের ভেলকি দেখার অপেক্ষায় মাশরাফি।

নির্বাচক হিসেবে নিয়োগ পাওয়া আব্দুর রাজ্জাককে শুভকামনা জানিয়ে মাশরাফি বিন মর্তুজা তাঁর ফেসবুক অ্যাকাউন্টে লিখেন,

“খান আব্দুর রাজ্জাক (রাজ),
বন্ধু একটু দেরি হয়ে গেল শুভ কামনা জানাতে।

হয়তো আমার মতো অনেক মানুষ তোর এই অর্জনে খুশি হয়েছে তবে আমার যে জায়গাটায় সবচেয়ে বেশি আনন্দ হচ্ছে সেটা হলো তুই ক্রিকেট কতো গভীরে বুঝিস তা দেখানোর সুযোগ তুই এবার পেয়েছিস।
জানি তুই তোর সেরাটাই দিবি, এবং সফলও হবি ইন শা আল্লাহ।

এতদিন বাঁহাতের ভেলকি দেখেছে সবাই এবার দেখবে তোর মস্তিষ্কের। যা নিয়ে কোনদিনও আমার সংশয় ছিলনা। অনেক সংকটে তোর সাথে কথা বলেছি বলেই বলছি, তুই বিজয়ী হবি ইনশাআল্লাহ।

ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাই মানুষটাকে যথাযথ সম্মান প্রর্দশনের জন্য।
ভালোবাসা অবিরাম বন্ধু (GOAT)”

বাংলাদেশ জাতীয় দলের হয়ে আব্দুর রাজ্জাক সর্বশেষ খেলেছেন ২০১৮ সালে শ্রীলঙ্কার বিপক্ষে মিরপুর টেস্টে। বাংলাদেশের হয়ে তিন সংস্করণেই খেলেছেন রাজ্জাক। দারুণ এক ক্রিকেট ক্যারিয়ার আব্দুর রাজ্জাকের। ১৩ টেস্ট, ১৫৩ ওয়ানডে ও ৩৪ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন দেশের হয়ে। টেস্টে নিয়েছেন ২৮ উইকেট, ওয়ানেডেতে ২০৭ উইকেট ও টি-টোয়েন্টি ক্রিকেটে তাঁর উইকেটসংখ্যা ৪৪। এছাড়া ১৩৭টি প্রথম শ্রেণির ম্যাচে তাঁর দখলে আসে ৬৩৪ উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের সফলতম বোলার তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

যেভাবে সিলেট থেকে জাতীয় দলে একসাথে পথচলা রাহি, খালেদ, এবাদতের

Read Next

রিশাদের পাঁচ উইকেটে শুরু আর শেষের অমিল দেখলো ক্যারিবিয়ানরা

Total
22
Share