সাকিবের চোট ইস্যুতে মিলেছে সুখবর

সাকিবের ইনজুরি আপডেট

কুঁচকির চোট পাওয়া সাকিব আল হাসানের স্ক্যান রিপোর্টে খারাপ কিছু ধরা পড়েনি। আজ (২৮ জানুয়ারি) সকালে করানো স্ক্যানের রিপোর্ট পাওয়া যায় সন্ধ্যায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) চিকিৎসক বলছেন দ্রুতই ফিরতে পারবেন অনুশীলনে।

চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৫ জানুয়ারি তৃতীয় ও শেষ ওয়ানডেতে বোলিং করার সময় চোট পান সাকিব। নিজের করা পঞ্চম ওভারের চতুর্থ বলে ফলো থ্রুতে রান বাঁচাতে গিয়ে টান পান কুঁচকিতে। পঞ্চম বলে ব্যথা অনুভব করলে মাটিতে শুয়ে পড়েন।

ব্যথায় কাতরাতে থাকা সাকিব এরপরই ছাড়েন মাঠ, নামতে পারেননি ম্যাচের বাকি অংশে। ৪৮ ঘন্টার পর্যবেক্ষণ শেষে আজ (২৮ জানুয়ারি) সকালে করানো হয়েছে স্ক্যান। স্ক্যান রিপোর্টে খারাপ কিছু ধরা পড়েনি বলে মুঠোফোনে ‘ক্রিকেট৯৭’ কে জানিয়েছেন দলের সাথে থাকা বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

তিনি বলেন,

‘রিপোর্ট হাতে পেয়েছি, আলহামদুলিল্লাহ রিপোর্টে খারাপ কিছু পাওয়া যায়নি। আশা করছি খুব শীঘ্রয়ই তিনি মাঠে নামতে পারবেন। তার যে ব্যথা ছিল সেটাও অনেকটা কমে গেছে। এখন অনুশীলনে ফেরার মত ফিট। অনুশীলনে ফেরার পর পরিস্থিতি কেমন হয় সেটা তখন বোঝা যাবে।’

উল্লেখ্য, আগামী ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ক্যারিবিয়ায়নদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। ফলে চোট কাটিয়ে মাঠে ফেরার আগে অনুশীলনের যথেষ্ট সময় পাচ্ছেন সাকিব।

চট্টগ্রাম থেকে, ক্রিকেট৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিব বলার আগেই করে ফেলতে চান তাইজুল

Read Next

শেষ ঘন্টায় দ্রুত উইকেট হারিয়ে চাপে দক্ষিণ আফ্রিকা

Total
7
Share