টস জিতলেন মোসাদ্দেক, মারাঠা একাদশে ৩ বাংলাদেশি

mosaddek

টি-টেনের ফ্র‍্যাঞ্চাইজি মারাঠা অ্যারাবিয়ান্স দলটির নতুন অধিনায়ক হিসাবে মোসাদ্দেক হোসেন সৈকতের নাম ঘোষণা করেছে। উদ্বোধনী ম্যাচে টস করতে নেমেই টস জিতলেন মোসাদ্দেক, মারাঠা অ্যারাবিয়ান্সের একাদশে মোসাদ্দেকের সঙ্গে আছেন বাংলাদেশের আরও দুই ক্রিকেটার, মুক্তার আলি ও সোহাগ গাজী।

উদ্বোধনী ম্যাচে আজ সন্ধ্যা ৬টায় নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে মাঠে নেমেছে মোসাদ্দেকের মারাঠা অ্যারাবিয়ান্স। মোসাদ্দেককে এই ম্যাচে টস করতে দেখা যায় নর্দান ওয়ারিয়র্সের ক্যারিবিয়ান অধিনায়ক নিকোলাস পুরানের সঙ্গে। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

টি-টেন প্লেয়ার্স ড্রাফট থেকে দল পেলেও এনওসি না পাওয়ায় মারাঠা অ্যারাবিয়ান্স দলের সঙ্গে যোগ দেননি বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। উইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে শেষ এক ম্যাচ খেললেও তাসকিন যাচ্ছে না টি-টেন টুর্নামেন্টে। কারণ বাংলাদেশের টেস্ট দলেও যে বিবেচনায় আছেন পেসার তাসকিন।

তাসকিন আহমেদের জায়গায় অফস্পিনিং অলরাউন্ডার সোহাগ গাজীকে দলে ভিড়িয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। গেল আসরের রানার্স-আপ দলটিতে খেলছেন বাংলাদেশের আরও দুই ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত ও মুক্তার আলী।

তবে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন যে আরও বড় ভূমিকায় দলটিতে। মারাঠা অ্যারাবিয়ান্সের আইকন শোয়েব মালিকের পরিবর্তে অধিনায়ক হিসাবে মোসাদ্দেককে দায়িত্ব তুলে দেয় ফ্র‍্যাঞ্চাইজি।

আজ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্কোয়াডে থাকা তিন বাংলাদেশি ক্রিকেটারকেই সেরা একাদশে রাখে মারাঠা অ্যারাবিয়ান্স।

মারাঠা অ্যারাবিয়ান্স একাদশঃ

লরি ইভান্স, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), জাভেদ আহমাদি, আবদুল বাঙ্গাশ (উইকেটকিপার), মোহাম্মদ হাফিজ, প্রভিন তাম্বে, ইশান মালহোতরা, সোমপাল কামি, মুক্তার আলি, সোহাগ গাজী ও ইয়ামিন আহমেদজাই।

৯৭ ডেস্ক

Read Previous

মালান-আমিরদের অধিনায়ক নাসির

Read Next

খালেদের জিতে যাওয়া, মুস্তাফিজের টিকে থাকা ও এবাদতের একরাশ অস্বস্তি

Total
0
Share