আইপিএল ২০২১ এর নিলামের দিন ও স্থান ঘোষণা

আইপিএল

করোনা ভাইরাস মহামারির সময়েই গত বছর দুবাইয়ে দুর্দান্তভাবে আইপিএলের আয়োজন করেছিল বিসিসিআই। এবার আসর বসবে ভারতেই। সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির ১৮ তারিখ আইপিএলের নিলামের আসর বসছে চেন্নাইয়ে।

চতুর্দশ আইপিএলের নিলামের দিন ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই। সঙ্গে ঘোষণা করেছে নিলামের ভেন্যু। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে হবে আইপিএল ২০২১ এর নিলাম অনুষ্ঠান।

আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে জানানো হয়, ‘আইপিএল ২০২১-এর ক্রিকেটারদের নিলাম ১৮ ফেব্রুয়ারি। কেন্দ্র- চেন্নাই। এ বছরের আইপিএল নিলামের জন্য আপনারা কতটা উত্তেজিত?’

এই টুইটটি রিটুইট করা হয় বিসিসিাইয়ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও। বিসিসিআইয়ের তরফে এও জানানো হয়েছে যে, আইপিএল চুক্তি নেই এমন ভারতীয় ক্রিকেটাররা নিলামে নিজেদের নাম নথিভুক্ত করাতে চাইলে অকশন এগ্রিমেন্ট ফর্ম ফিলাপ করে ৪ ফেব্রুয়ারি বিকাল ৫টার মধ্যে অনলাইনে জমা দিতে পারেন।

করোনার জন্য পিছিয়ে গিয়েছিল ২০২০ সালের আইপিএল। মাত্র কয়েক মাস হয়েছে খেলা শেষ হয়েছে। ইতিমধ্যে চলতি বছর আইপিএলের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে ফ্রাঞ্চাইজিগুলি। সামনেই আইপিএল ২০২১-এর নিলাম।

গত টুর্নামেন্টের ফ্র‍্যাঞ্চাইজির সঙ্গে থাকা ক্রিকেটারদের মধ্য থেকে ৫৭ জনকে ছেড়ে দিয়েছে দলগুলো। আর রিটেইনড ক্রিকেটারের সংখ্যা ১৩৯।

৯৭ ডেস্ক

Read Previous

র‍্যাংকিংয়ে মুশফিক-তামিমদের উন্নতি, যথারীতি শীর্ষে ‘অলরাউন্ডার সাকিব’

Read Next

চিন্তাও করতে পারেননি মিরাজ!

Total
8
Share