টিকে গেলেন পেইন, বাদ পড়লেন ওয়েড

টিকে গেলেন পেইন, বাদ পড়লেন ওয়েড

ঘরের মাঠে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া। অ্যাডিলেডে ১ম ম্যাচে দাপুটে জয়ের পর আর জয়ের দেখা পায়নি টিম পেইনের দল। উইকেটের পেছনে গ্লাভস হাতে কাটিয়েছেন ভুলে যাবার মত সময়, প্রশ্ন ওঠে তার নেতৃত্ব নিয়েও। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও পেইনের ওপর ভরসা রাখছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার ১৯ সদস্যের টেস্ট স্কোয়াডে অধিনায়ক হিসাবেই আছেন পেইন। বাদ পড়েছেন ভারতের বিপক্ষে ব্যাট হাতে বেশি রান না করতে পারা ম্যাথু ওয়েড। চার ম্যাচের ৮ ইনিংসে ব্যাট করে ওয়েড করেছিলেন ১৭৩ রান।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট স্কোয়াডে না থাকলেও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন ওয়েড।

ওয়েডকে টপকে ব্যাকআপ উইকেটরক্ষক হিসাবে সুযোগ পেয়েছেন অ্যালেক্স ক্যারি।

দক্ষিণ আফ্রিকায় যেয়ে ৩ টি টেস্ট খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজের সূচি চূড়ান্ত হয়নি করোনা ইস্যুতে। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে মার্চ বা এপ্রিলে হবে এই সিরিজ।

আনক্যাপড বোলার শন অ্যাবট, মাইকেল নেসের ও মিচেল সুইপসন আবারো স্কোয়াডে জায়গা পেয়েছেন। প্রথমবারের মত স্কোয়াডে জায়গা করে নিয়েছেন মার্ক স্টেকেট ও অ্যালেক্স ক্যারি।

দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড-

টিম পেইন (অধিনায়ক), প্যাট কামিন্স, শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, ক্যামেরুন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, ময়েসেস হেনরিকস, মারনাস লাবুশেইন, নাথান লায়ন, মাইকেল নেসের, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্ক স্টেকেট, মিচেল সুইপসন ও ডেভিড ওয়ার্নার।

৯৭ ডেস্ক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ শাই ও কাইল হোপ

Read Next

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াডে ‘৩’ আনক্যাপড ক্রিকেটার

Total
2
Share