চট্টগ্রামে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুই ওয়ানডে জিতে এসে টাইগাররা শেষ ওয়ানডেতে আজ চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে হোয়াইটওয়াশ করার মিশনে মাঠে নামছে।

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ দলপতি জেসন মোহাম্মদ। একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সফরকারীরা। জশুয়া ডা সিলভা ও আন্দ্রে ম্যাককার্থির বদলে একাদশে ঢুকেছেন জাহমার হ্যামিল্টন ও কিওন হার্ডিং। হ্যামিল্টন ও হার্ডিং দুজনেরই ওয়ানডে অভিষেক হচ্ছে আজ।

প্রথম দুই ওয়ানডেতে একই একাদশ নিয়ে মাঠে নামলেও আজ একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। হাসান মাহমুদ ও রুবেল হোসেনের বদলে একাদশে ঢুকেছেন তাসকিন আহমেদ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ-

জাহমার হ্যামিল্টন (উইকেটরক্ষক), সুনীল অ্যামব্রিস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), কিওন হার্ডিং, রেমন রেইফার, রবম্যান পাওয়েল, কাইল মেয়ার্স, রুমাহ বোনার, জোর্ন ওটলে, আকিল হোসেন ও আলজারি জোসেফ।

৯৭ প্রতিবেদক

Read Previous

রহমতের সেঞ্চুরিতে আফগানদের আরো এক জয়

Read Next

চার ফিফটিতে বাংলাদেশের বড় সংগ্রহ

Total
5
Share