বিশেষ বিমানে চট্টগ্রামে গিয়েছে দুই দল

বিশেষ বিমানে চট্টগ্রামে গিয়েছে দুই দল

করোনা পরবর্তী সময়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক বাংলাদেশ দলের সদস্যরা থাকছেন বায়ো বাবলে (জৈব সুরক্ষিত বলয়)। দুই দলের ভ্রমণেও নিশ্চিত করা হয়েছে জৈব সুরক্ষিত বলয়।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুই ওয়ানডে খেলার পর ৩য় ওয়ানডে ও ১ম টেস্ট খেলার জন্য চট্টগ্রামে গেছে দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা।

বাংলাদেশ বিমানের এক চাটার্ড উড়োজাহাজে বায়োসিকিউর বাবল নিশ্চিত করে ঢাকা থেকে চট্টগ্রামে উড়ে গেছেন দুই দলের সদস্যরা। বায়ো বাবলের বাইরে থাকা কেউ এই বিমানে চড়তে পারেননি।

বিমানবন্দর থেকে বায়ো বাবলে থাকা সবাই গেছেন চট্টগ্রামের হোটেল র‍্যাডিসনে, যেখানে আগে থেকেই জৈব সুরক্ষিত বলয় তৈরি করে রাখা। হোটেলের ৭৫ জন স্টাফকে দুইবার করে করোনা টেস্ট করানো হয়েছে। করোনা টেস্ট করানো হয়েছে চটতগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠকর্মী ও কিউরেটরদেরও।

২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে একে অপরের মুখোমুখি হবে দুই দল। এরপর ৩ ফেব্রুয়ারি থেকে একই ভেন্যুতে শুরু হবে ১ম টেস্ট। টেস্টের আগে এম এ আজিজ স্টেডিয়ামে ৩ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও বিসিবি একাদশ।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যাথুসের অপরাজিত সেঞ্চুরিতে গলে ১ম দিন শ্রীলঙ্কার

Read Next

‘একাদশে পরিবর্তন আসতেই পারে, তবে…’

Total
3
Share