সিনিয়রদের পরামর্শে এমন ক্ষুরধার মিরাজ

সিনিয়রদের পরামর্শে এমন ক্ষুরধার মিরাজ

সিরিজ জয়ী ম্যাচে আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বল হাতে টাইগারদের সেরা বোলার মেহেদী হাসান মিরাজ। ক্যারিবিয়ানদের ১৪৮ রানে গুটিয়ে দেওয়ার পথে তুলে নেন চার উইকেট। ম্যাচ সেরা পুরষ্কার জিতে এই অফ স্পিনার জানালেন সিনিয়র ক্রিকেটারদের সাথে আলোচনার ফলই পেলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর আগে সর্বশেষ ১০ ম্যাচে মেহেদী হাসান মিরাজের উইকেট ছিল ৬ টি। যার ৫ ম্যাচেই ছিলেন উইকেট শূন্য। চলতি সিরিজের প্রথম ওয়ানডেতেও খুব একটা সুবিধা করতে পারেননি, পেয়েছেন এক উইকেট। তবে আজ (২২ জানুয়ারি) দ্বিতীয় ওয়ানডেতে করলেন ক্যারিয়ার সেরা বোলিং, পেলেন ম্যাচ সেরার পুরষ্কারও।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

ম্যাচে ৯.৪ ওভার বল করে ২৫ রান খরচায় শিকার করেন ৪ উইকেট। ক্যারিয়ারে এর আগেও একবার চার উইকেট পেয়েছেন এই অলরাউন্ডার। ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ২৯ রানে পাওয়া চার উইকেটই এর আগে তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার ছিল । ক্যারিবিয়ায়নদের পেয়ে আবারও সেরা বোলিং করে মিরাজ জানান কতটা উচ্ছ্বসিত।

আজ (২২ জানুয়ারি) ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘সত্যি আমি অনেক খুশি। দীর্ঘদিন পর আমি ম্যাচ সেরার পুরস্কার জিতলাম। আমরা ওয়ানডে ম্যাচও খেলছি অনেকদিন পর। আমি প্রথম ওয়ানডেতে ভালো বল করিনি। এরপর আমি টিম ম্যানেজম্যান্ট ও সিনিয়র খেলোয়াড়দের সাথে আলোচনা করেছি।’

‘আমি তিন ওভারের কিছু সংক্ষিপ্ত স্পেলে বল করেছি। আমি রিয়াদ (মাহমুদউল্লাহ রিয়াদ) ভাইয়ের সাথে কথা বলেছি, আমাদের স্পিন বোলিং কোচের সাথেও কথা বলেছি। তামিম (তামিম ইকবাল) ভাই সিনিয়র ক্রিকেটার, আমরা একসাথে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলেছি। সে আমাকে বেশ সমর্থন দিয়েছে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ঢাকা থেকে চট্টগ্রামে গেলে বদলাবে একাদশ

Read Next

সাকিব-রিয়াদের যে টোটকায় সফল মিরাজ

Total
4
Share