৩ দিনের ম্যাচের স্কোয়াডে আকবর-জয়রা

আকবর আলি শাহাদাত হোসেন তানজিদ হাসান তামিম পারভেজ হোসেন ইমন মাহমুদুল হাসান জয় শরিফুল ইসলাম

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। গুরুত্বপূর্ণ এই সিরিজ শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে এক প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে সেই প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি একাদশ নামে এই দলের নেতৃত্বে থাকবেন কাজী নুরুল হাসান সোহান। আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু হবে এই ম্যাচ। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে নিশ্চিত করেছে বিসিবি।

দলে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের ৬ জন (মাহমুদুল হাসান জয়, আকবর আলি, তৌহিদ হৃদয়, শাহিন আলম, শাহাদত হোসেন দিপু, শরিফুল ইসলাম)। স্কোয়াডে থাকা নুরুল হাসান সোহান, সাইফ হাসান, সৈয়দ খালেদ আহমেদ, ইয়াসির আলি রাব্বি ও সাদমান ইসলাম অনিকরা আছেন বাংলাদেশের প্রাথমিক টেস্ট স্কোয়াডে।

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশের ১৪ সদস্যের স্কোয়াড-

কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আকবর আলি, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম অনিক, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শাহাদত হোসেন দিপু, মোহাম্মদ নাইম শেখ, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ।

উল্লেখ্য, আগামী ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সাদা পোশাকে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের লড়াই। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১ম টেস্টের পর ১১ ফেব্রুয়ারি থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২য় টেস্টে মাঠে নামবে দুই দল।

৯৭ প্রতিবেদক

Read Previous

অভিষেকেই আম্পায়ার গাজী সোহেলের এমন ভুল!

Read Next

সাকিবের অলরাউন্ড নৈপুণ্য, বাংলাদেশের বড় জয়

Total
3
Share