রাজস্থানের নতুন অধিনায়ক স্যামসন, পছন্দ হয়নি গম্ভীরের

রাজস্থানের নতুন অধিনায়ক স্যামসন, পছন্দ হয়নি গম্ভীরের

২০২০ সালের আইপিএল মৌসুম ভাল কাটেনি আইপিএল ইতিহাসের প্রথম শিরোপাজয়ী দল রাজস্থান রয়্যালসের। স্টিভ স্মিথের নেতৃত্বাধীন দল প্লে অফে তো উঠতে পারেইনি, মৌসুম শেষ করেছে তলানির দল হিসাবে। নতুন মৌসুম শুরুর আগে তাই স্মিথে ভরসা করতে পারেনি ফ্র্যাঞ্চাইজিটি, অধিনায়কত্বের ভার দিয়েছে সাঞ্জু স্যামসনের কাঁধে।

আইপিএলে কোলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়কত্ব করে শিরোপা জেতানো সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরের রাজস্থান রয়্যালসের এই সিদ্ধান্ত পছন্দ হয়নি। তার মতে স্যামসনকে খুব তাড়াতাড়ি দায়িত্ব দেওয়া হয়ে গেছে। তিনি বরং ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলারকে দায়িত্ব দেবার পক্ষে ছিলেন।

স্টার স্পোর্টসকে গম্ভীর বলেন, আমার মতে, এটা তাড়াতাড়ি হয়ে গেছে সাঞ্জু স্যামসনকে অধিনায়কত্ব দেওয়াটা। আমি বরং জস বাটলারকে দায়িত্ব দিতাম। সে এমন এক ক্রিকেটার যে ১৪ টি ম্যাচেই খেলবে। স্যামসন সম্প্রতি ভারতের হয়ে খেলেছে, সে দলে নিজের জায়গা পাকা করতে চেয়ে চাপে থাকবে।’

২০২১ সালের আইপিএলের জন্য রাজস্থান রয়্যালসঃ

রিটেইনডঃ স্যাঞ্জু স্যামসন, শ্রেয়াস গোপাল, জস বাটলার, রাহুল তেওয়াটিয়া, রিয়ান পরাগ, বেন স্টোকস, জফরা আর্চার, কার্তিক তিয়াগি, মহীপাল লোমরোর, যশ্বস্বী জসওয়াল, ডেভিড মিলার, জয়দেব উনাদকাট, অনূজ রাওয়াত, মায়াঙ্ক মার্কান্ডে, মনন বোহরা, অ্যান্ড্রু টাই ও রবিন উথাপ্পা।

রিলিজডঃ স্টিভ স্মিথ, টম কারেন, বরুণ অ্যারুন, ওশানে থমাস, শশাঙ্ক সিং, অঙ্কিত রাজপুত, আকাশ সিং ও অনিরুদ্ধ যোশি।

৯৭ ডেস্ক

Read Previous

অভিষেকে রেকর্ড বই ওলটপালট করলেন রহমানউল্লাহ গুরবাজ

Read Next

সেরা একাদশ ঘোষণা করল ইংল্যান্ড

Total
8
Share