বিকেএসপিতে সাকিব-নাইমের ফিফটি

তামিম একাদশকে ২২৪ রানের লক্ষ্য দিল মাহমুদউল্লাহ একাদশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিতে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছে তামিম-সাকিবরা। তামিম একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ নাম নিয়ে নিজেদের প্রস্তুত করার মিশনে স্কোয়াডে থাকা টাইগার ক্রিকেটাররা।

১৪ তারিখ ১ম প্রস্তুতি ম্যাচ হয় ৪০ ওভারের, সেখানে ৫ উইকেটে জয়লাভ করে মাহমুদউল্লাহ একাদশ। আজ (১৬ জানুয়ারি) বিকেএসপি (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) এ ২য় ম্যাচ হচ্ছে ৪৫ ওভারের।

এই ম্যাচে আগে ব্যাট করে ৪৫ ওভারে ৭ উইকেটে ২২৩ রান করেছে মাহমুদউল্লাহ একাদশ। তামিম একাদশের সামনে জয়ের জন্য লক্ষ্য ২২৪ রান।

নাইম শেখ ও ইয়াসির আলি চৌধুরী রাব্বির উদ্বোধনী জুটিতে আসে ৪৫ রান। ১১.৪ ওভার স্থায়ী জুটিতে রাব্বি করেন ২৪ রান। ৩৬ বলে ২ চারে সাজানো ইনিংস থামে মেহেদী হাসানের বলে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়লে।

এরপর ৫০ রানের জুটি গড়েন নাইম শেখ ও সাকিব আল হাসান। ৬৮ বলে ৪ চার ও ২ ছয়ে ঠিক ৫০ রান করে আউট হন নাইম শেখ। পরে ফিফটি পূর্ণ করেন সাকিব আল হাসানও। যদিও ধীরগতিতে রান তোলেন তিনি। ৮২ বল খেলে ১ টি করে চার ও ছয়ে ৫২ রান করেন। আউট হন নাসুম আহমেদের বলে সৌম্য সরকারকে ক্যাচ দিয়ে।

এছাড়া মুশফিকুর রহিম ২৫, মোসাদ্দেক হোসেন সৈকত ৩১ রান করেন। তামিম একাদশের পক্ষে ২ টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মেহেদী হাসান। ১ টি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও নাসুম আহমেদ।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

মাহমুদউল্লাহ একাদশ ২২৩/৭ (৪৫), নাইম ৫০, রাব্বি ২৪, সাকিব ৫২, মুশফিক ২৫, মোসাদ্দেক ৩১, মিরাজ ১১, তাইজুল ৪*, হাসান ২; সাইফউদ্দিন ৯-১-৬২-২, মেহেদী ৯-০-৩১-২, মুস্তাফিজ ৯-১-৩৭-১, রুবেল ৯-০-৪৪-১, নাসুম ৬-০-৩৩-১।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাবা হারালেন হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া

Read Next

১৭ বছরের অপেক্ষার অবসান হচ্ছে আলিম দারের

Total
5
Share